মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৭:০০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে শ্রমিক হত্যা আসামীর স্বীকারোক্তিমূলক জবানবন্দি

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ৯ জুলাই, ২০১৭

ছনি চৌধুরী,হবিগঞ্জ প্রতিনিধি ॥ হবিগঞ্জের মাধবপুরে ক্যাবল অপারেটর শ্রমিক দুলাল মিয়া হত্যা মামলায় গ্রেফতারকৃত আসামী আল-আমিন মিয়া (৩০) আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

রবিবার (৯ জুলাই) বিকাল ৪টায় হবিগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কাছাউর আলমের আদালতে তাকে হাজির করা হলে সে এ জবানবন্দি প্রদান করে। এর আগে শনিবার রাতে কুমিল¬ার কতোয়ালী থেকে তাকে গ্রেফতার করে নিয়ে আসা হয়। আল-আমিন চুনারুঘাট উপজেলার বড়াউক গ্রামের গ্রামের দুলাল মিয়ার পুত্র।

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মোঃ সাজেদুল ইসলাম জানান, গত ৪ মার্চ রাত ১১টায় উপজেলার ছাতিয়াইন বাজারের নিকট ওই এলাকার হাসান মিয়ার পুত্র দুলালকে ছুরিকাঘাত করে হত্যা করা হয়। পরে আল-আমিনসহ ৪ জনকে আসামী করে দায়েরকৃত মামলার পরিপ্রেক্ষিতে পুলিশ আল-আমিনকে কুমিল¬া থেকে আটক করে। তিনি আরো জানান, বাকীদের গ্রেফতারে পুলিশ চেষ্টা করছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!