শনিবার, ১৮ মে ২০২৪, ০২:০৭ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

পুরাসুন্দা গ্রামে দু’পক্ষের সংঘর্ষে নারীসহ আহত ১২ ॥ বাড়িঘর ও টমটম ভাংচুর

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৩ জুলাই, ২০১৭

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলার নূরপুর ইউনিয়নের পুরাসুন্দা গ্রামে পূর্ব বিরোধের জের ধরে দু’পক্ষের সংঘর্ষে নারীসহ অন্তত ১২ জন আহত হয়েছেন।এ সময় কয়েকটি বসতঘর, ব্যবসা প্রতিষ্ঠান ও একটি টমটম ভাংচুর করা হয়।গতকাল বৃহস্পতিবার বিকাল ৫টায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, পুরাসুন্দা গ্রামের জোয়াদউল্লাহ টিলা এলাকার নূরুল আমীনের ছেলে অলিপুরে প্রাণ কোম্পানীর সিকিউরিটি গার্ড রুবেল (৩০)’র সাথে একই এলাকার কাউছার তালুকদার (২৪) এর বিরোধ চলে আসছিল।বিকালে কাউছার ওই গ্রামের একটি শিরনীর দাওয়াতে যোগ দিতে গেলে রুবেল ও তার লোকজন কাউছারকে ধাওয়া করে।

বাড়িতে হামলা

কিছুক্ষণ পর কাউছার লোকজন নিয়ে ও রুবেলের আত্মীয়-স্বজনের বাড়িঘরে ভাংচুর করে।এ সময় রুবেলের পক্ষের লোকজন প্রতিবাদ করলে উভয়পক্ষে সংঘর্ষে বাধে। পরে স্থানীয় লোকজন এগিয়ে এসে পরিস্থিতি শান্ত করেন। খবর পেয়ে শায়েস্তাগঞ্জ থানার এসআই রুবেলসহ একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

টমটম ভাংচুর

সংঘর্ষে নুরুন্নাহার (৩৫), যমুনা বেগম (৩২), মনোয়ারা বেগম (৩০), মিনারা (৫০), জালাল মিয়া (২৮), লাল মিয়া (২৯) ও ইদ্রিছ মিয়া (৩২)সহ ১২ জন আহত হন। আহতদের হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে ভর্তি এবং চিকিৎসা দেয়া হয়েছে। এ ব্যাপারে শায়েস্তাগঞ্জ থানার ওসি নাজিম উদ্দিন জানান, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। তবে কোনও লিখিত অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!