বুধবার, ০৮ মে ২০২৪, ০৪:২৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

ফুটবলার শামীম মেম্বারের বড় ভাই আঃ শহীদের লাশ দাফন সম্পন্ন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ১৫ জুলাই, ২০১৭

শায়েস্তাগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধিঃ হবিগঞ্জ জেলা ফুটবল টিমের নিয়মিত খেলোয়ার সাংষ্কৃতিক ও মানবাধিকার কর্মি ইউপি মেম্বার শামীমুর রহমানের বড় ভাই আঃ শহীদের (৫৫) দাফন সম্পন্ন হয়েছে।

শুক্রবার বাংলাদেশ সময় দুপুর সাড়ে ১২টার দিকে লাশ ঢাকা বিমানবন্দরে পৌছলে আত্বীয় স্বজন তার লাশ গ্রহন করেন।

রাত সাড়ে দশটায় জানাযা শেষে পারিবারিক কবর স্থানে দাফন করা হয়। জানাযার নামাজে শোক সন্তপ্ত পরিবারকে শান্তনা জানিয়ে বক্তব্য রাখেন হবিগঞ্জ পৌরসভার মেয়র আলহাজ্ব জি,কে গউছ, জেলা পরিষদ সদস্য আব্দুর রশিদ তালুকদার ইকবাল, আব্দুস সামাদ মেম্বার, হাজ্বী আ: ওয়াহাব প্রমূখ।এসময় উপস্তিত ছিলেন সদর উপজেলা ভাইষ চেয়ারম্যান মাহবুবুর রহমান আওয়াল, জেলা বিএনপির অর্থ সম্পাদক হাজ্বী এনামুল হক, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক জালাল আহমেদ, জেলা ছাত্রদলের সাবেক আহবায়ক তাজুল ইসলাম চৌধুরী ফরিদ, জেলা ছাত্রদল সভাপতি এমদাদুল হক এমরান, সাবেক কাউন্সিলর হাজ্বী আব্দুল মজিদ,আ,স,ম আফজল আলী প্রমূখ। বিপুল পরিমান মানুষ জানাযায় শরিক হন।জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

এর আগে ৪ জুলাই স্থানীয় সময় রাত সাড়ে ৯ টার দিকে সৌদি আরবের জেদ্দা হাসপাতালে ইন্তেকাল করেন তিনি।

মৃত্যুকালে স্ত্রী, ৯ম শ্রেনীতে পড়ুয়া এক মেয়ে ও ৪ বছর বয়সের একটি পুত্র সন্তান, মা, তিন ভাই,বোন সহ অসংখ্য আত্বীয় স্বজন রেখে গেছেন।নিহত আঃ শহীদ শায়েস্তাগঞ্জ থানার চরহামুয়া গ্রামের হাজী আঃ গনীর পুত্র।

পারিবারিক সূত্র জানায়, আঃ শহীদ দীর্ঘ ২৫ বছর যাবত সৌরিআরব প্রবাসী। তিনি সুনামের সাথে জেদ্দা শহরে ব্যবসা করতেন।

নিহতের ছোট ভাই শামীম মেম্বার বিষয়টি নিশ্চিত করে বলেন, তার ভাই ব্রেইনস্টোকে আক্রান্ত হয়ে জেদ্দা হাসপাতালে মারা যান।

শায়েস্তাগঞ্জ মানবাধিকার কমিশনের সহ সভাপতি,দেশ নাট্যগোষ্ঠীর সিনিয়র সদস্য ও শিশু দেশের সহ সভাপতি শামিমুর রহমান মেম্বারের বড় ভাই আ: সহিদের মৃত্যুতে শোক জানিয়েছেন দেশ নাট্যগোষ্ঠী,শিশু দেশ ও বাংলাদেশ মাবাধিকার কমিশন শায়েস্তাগঞ্জ শাখা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!