শনিবার, ১৮ মে ২০২৪, ১২:৫২ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জ ইউনিয়নকে শতভাগ বিদ্যুতায়ন ঘোষণা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ১৬ জুলাই, ২০১৭

শায়েস্তাগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জের নিশাপট, হামুয়া ও কলিমনগরের অবশিষ্ট অংশ সংযোগ প্রদানের মাধ্যমে শতভাগ বিদ্যুতায়নের আওতায় আসলো শায়েস্তাগঞ্জ ইউনিয়ন।

শায়েস্তাগঞ্জ ইউনিয়নকে শতভাগ বিদ্যুতায়ন উপলক্ষে শনিবার (১৫ জুলাই) বিকালে স্থানীয় প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে এক জনসভার আয়োজন করা হয়। সুইচ টিপে বিদ্যুতায়নের উদ্বোধন শেষে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির এমপি।

এ সময় তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নে বিশ্বাসী। দেশকে এগিয়ে নিতে দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন। যার ফলে দেশে অতীতের চেয়ে সবচেয়ে বেশি উন্নয়ন কর্মকান্ড সম্পন্ন হয়েছে। তিনি বলেন, খালেদা জিয়া ও তার নেতাকর্মীরা দেশের মানুষকে ভাতের বদলে আলু খাওয়ার পরামর্শ দিয়েছিলেন। কিন্তু বর্তমান আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর মানুষকে আর না খেয়ে থাকতে হয় না।

তিনি আরো বলেন, আপনারা আমাকে ভোট দিয়ে দুইবার এমপি নির্বাচিত করেছেন। বিনিময়ে আমি হবিগঞ্জ-লাখাইবাসীর জন্যই দিনরাত পরিশ্রম করে যাচ্ছি। ভবিষ্যতেও আপনাদের জন্য কাজ করে যাবো ইনশাল্লাহ। এ সময় বিগত বছরগুলোতে আবু জাহির এমপি’র উন্নয়নের কর্মকান্ডের বর্ণনা দিয়ে তারা আবারো আবু জাহির এমপিকে দলমত নির্বিশেষে নৌকা মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করার অঙ্গীকার ব্যক্ত করেন এলাকাবাসী।

শায়েস্তাগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বুলবুল খানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, শায়েস্তাগঞ্জ পৌরসভার মেয়র মোঃ ছালেক মিয়া, সদর উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আব্দুর রশিদ তালুকদার ইকবাল, সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আব্দুল মুকিদ, হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম (কারিগরী) রেজাউল করিম।

এছাড়াও বক্তব্য রাখেন, সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ সরদার, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আব্দুস সামাদ, আলী আহমেদ খান, থানা আওয়ামী লীগ সসদ্য ছাবু মিয়া সর্দার, কাজী নূরে আলম, মজনু মিয়া, আব্দুল আলীম নবীসহ সকল ওয়ার্ড আওয়ামী লীগ নেতাকর্মী এবং স্থানীয় মুরুব্বীয়ান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!