শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৩৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

এমপি বাবুর সাথে মিরপুর কলেজ ছাত্রলীগের সৌজন্য সাক্ষাৎ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ২৭ ফেব্রুয়ারী, ২০১৫

Untitled-1-copy2-300x159
নিজস্ব প্রতিনিধি: হবিগঞ্জের বাহুবল উপজেলায় অবস্থিত ঐতিহ্যবাহি আলিফ সোবহান চৌধুরী বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের নেতাকর্মীরা জাপার কেন্দ্রিয় যুগ্ন সাংগঠনিক সম্পাদক ও হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এমপি মুনিম চৌধুরী বাবু’র সাথে সৌজন্যে সাক্ষাতে মিলিত হয়েছে।

শুক্রবার বেলা ২টায় মিরপুর ইউনিয়ন পরিষদের সভা কক্ষে আলিফ সোবহান চৌধুরী বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় সভা অনুষ্টিত হয়।

সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন আলিফ সোবহান চৌধুরী বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের আহবায়ক ওয়াহিদ আজম ও কলেজ ছাত্র লীগের নেতা ফয়সাল সেজুয়ান আহমেদ (সোহাগ) পল্লব রায়হান , শাহিন মিয়া, বাপ্পু , কামরুল, ইয়াছিন, সবুজ, নাসির, বশির, দেবু প্রমূখ।

এ সময় এমপি মুনিম চৌধুরী বাবু বলেন, হরতাল ও নৈরাজ্যে প্রাতিবাদে দেশ ও জাতীর কল্যাণে সকলকে ঐক্ষ্যবদ্ধ হয়ে সহিংসতা ও নৈরাজ্য প্রতিহত করতে হবে ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!