বুধবার, ১৫ মে ২০২৪, ০৬:০৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে স্বামীর সাথে অভিমান করে গর্ভবতীর মৃত্যু ,অপর দু’ জন আত্মহননের চেষ্টা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ২৮ ফেব্রুয়ারী, ২০১৫

2589
মতিউর রহমান মুন্না নবীগঞ্জ থেকে : হবিগঞ্জের নবীগঞ্জে স্বামীর সাথে অভিমান করে শুক্রবার দুপুরে ১ সন্তানের জননী ও ৮ মাসের গর্ভবতী গৃহবধু সুমা বেগম (২৫) বিষপানে আত্মহত্যা করেছে।

অপর দিকে একই দিন দু’ যুবক ও গৃহবধুর আত্মহত্যার চেষ্টার খবর পাওয়া গেছে। নিহত গৃহবধু উপজেলার সদর ইউনিয়নের গোজাখাইড় গ্রামের সজলু মিয়ার স্ত্রী।

জানাযায়, শুক্রবার দুপুরে উপজেলার সদর ইউনিয়নের গোজাখাইর গ্রামের সজলু মিয়ার স্ত্রী সুমা বেগম (২৫) এর সাথে স্বামী সজলু মিয়ার দীর্ঘদিন ধরে পারিবারিক কলহ চলে আসছিল। অনেক সময় সুমা বেগম স্বামীর সাথে অভিমান করে একা একাই পিত্রালয় ঢাকাতে চলে যেত

। বৃহস্পতিবার রাতে ও শুক্রবার সকালে স্বামীর সাথে সুমা বেগমের ঝগড়া হয়। এতে সুমা বেগম অভিমান করে বাবার বাড়িতে ঢাকার যাওয়ার উদ্যোশে কাপড়ের ব্যাগ নিয়ে রওয়ানা দেয়। নবীগঞ্জ শহরে পৌছে মধ্যবাজার এলাকায় লোক চক্ষুর আড়ালে কীটনাশক পান করে।

রাস্তায় তাকে ছটপট করতে দেখে পথচারীরা তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসারত অবস্থায় সুমা বেগম মৃত্যুর খোলে ঢলে পড়ে। এদিকে গৃহবধু সুমা বেগমের বিষ আক্রান্তের অবশেষে মৃত্যুর খবর পেয়েও স্বামীর বাড়ির কাউকে হাসপাতাল মৃতদেহের কাছে দেখা যায়নি।

দীর্ঘ ৪ ঘন্টা পরিত্যক্ত অবস্থায় পড়ে থানার পর খবর পেয়ে পুলিশ হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন। মৃতের পরিবার তার মেয়ের এই করুন মৃত্যুর জন্য স্বামীর বাড়ির লোকদের দায়ী করেছেন।

এদিকে ইনাতগঞ্জ ইউনিয়নের সিমান্তবর্তী গ্রাম গুতগাঁও গ্রামে পরিবারের সাথে অভিমান করে এবায়ত আলীর ছেলে হীরা মিয়া (১৪) কীটনাশক পান করে আত্মহত্যার চেষ্টা করে। স্থানীয় লোকজন তাৎক্ষনিক ভাবে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন।

অপর দিকে উপজেলার বাউসা ইউনিয়নের সুজাপুর গ্রামে আঃ আলীর স্ত্রী সুফিনা বেগম (২০) নামের এক গৃহবধু বিষাক্ত জাতীয় ঔষধ সেবন করে আত্মহত্যার চেষ্টা করলে আশংকাজনক অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। কতর্ব্যরত চিকিৎসক উল্লেখিত যুবক ও গৃহবধুকে উন্নত চিকিৎসার জন্য হবিগঞ্জ আধুনিক হাসপাতাল প্রেরন করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!