সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৬:১৭ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে মামুন মিয়া হত্যার দায়ে ১৬ জনের বিরুদ্ধে থানায় মামলা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৫ জুলাই, ২০১৭

চুনারুঘাট প্রতিনিধি ॥ চুনারুঘাট উপজেলার উবাহাটা ইউনিয়নের কেউন্দা গ্রামের মামুন মিয়া হত্যার অভিযোগে চুনারুঘাট থানায় ১৬ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। গত সোমবার রাতে নিহত মামুন মিয়ার পিতা উপজেলার কেউন্দা গ্রামের মীর নূর আহম্মদ বাদী হয়ে ১৬ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন।

যার মামলা নং- ৩৭, তারিখ-২৪/০৭/২০১৭। মামলার ধারা- নারী ও শিশু নির্যাতন দমন আইন-২০০০ (সংশোধিত-২০০৩) এর ৭/৩০ তৎসহ ৩০২/২০১/৩৪ দঃ বিঃ। মামলার তদন্তকারী কর্মকর্তা ও চুনারুঘাট থানার ওসি (তদন্ত) নূরুল ইসলাম জানান, গত সোমবার ভোরে মামুন মিয়ার মৃত দেহ কেউন্দা গ্রামের ছুরুক মিয়ার পুকুর পাড়ে পাওয়া গেলে পুলিশ সোমবার লাশ উদ্ধার করে হবিগঞ্জ মর্গে প্রেরণ করে। ওই দিন রাতেই মামুন মিয়ার পিতা মীর নূর আহম্মদ ১৬ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেছেন।

মামলার বিবরণে মামলার আসামীরা হলেন- সবুজ মিয়া, মনসুর মিয়া, রাহিদ মিয়া, ফজলু মিয়া, দুলাল মিয়া, রফিক মিয়া, লাল মিয়া, মো: আরজু মিয়া, কিজির মিয়া, আক্কাছ মিয়া, ভিংরাজ মিয়া, মনজু মিয়া, ফজলে আহাম্মদ ওরফে বাচ্চু মিয়া, রাজিয়া বেগম, চাঁন মিয়া, নূরুল হক। উল্লেখ্য যে, কেউন্দা গ্রামের মীর নূর আহাম্মদের ও ছগির আহম্মদের পরিবারের সাথে রাজিয়া খাতুন ও ফজলে আহম্মদের বাহিনীর জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। আসামীদেরকে ধরতে পুলিশ জোর তৎপরতা চালাচ্ছে। গত সোমবার রাতে নিহত কিশোর মামুন মিয়ার গ্রাম উপজেলার কেউন্দায় পুরুষশূন্য ছিল। সারাগ্রামে আতংক বিরাজ করছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!