সোমবার, ২০ মে ২০২৪, ০১:৩৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

জননেত্রী শেখ হাসিনা ভোটের অধিকার ফিরিয়ে দিয়েছেন-এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৭ জুলাই, ২০১৭

নিজস্ব প্রতিনিধি: হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, আওয়ামী লীগ সরকার জনগণের সরকার। তাই এ সরকার জনগণের সুবিধার কথা চিন্তা করেই দেশে উন্নয়ন কাজ পরিচালনা করে যাচ্ছে।

বৃহস্পতিবার (২৭ জুলাই) বিকালে লাখাই উপজেলার স্বজনগ্রামে বিদ্যুতায়নের উদ্বোধন শেষে আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, জিয়াউর রহমান বঙ্গবন্ধুকে হত্যা করে চিরতরে মানুষের ভোটের অধিকার কেড়ে নিতে চেয়েছিল। কিন্তু বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা তার এ স্বপ্ন সত্য হতে দেননি। তিনি বারবার ক্ষমতায় এসে দেশের মানুষের ভোটের অধিকার ফিরিয়ে দিয়েছেন।

আবু জাহির এমপি আরো বলেন, আওয়ামী লীগ সরকার ষড়যন্ত্রে বিশ্বাস করে না। আওয়ামী লীগ পিছনের দরজা দিয়ে ক্ষমতায় আসতে চায় না। আওয়ামী লীগ বিশ্বাস করে দেশের মালিক জনগণ।

তিনি আরো বলেন, বিএনপি-জামায়াত ক্ষমতায় থাকাকালীন হবিগঞ্জের বিভিন্ন স্থানে মদ-জুয়ার প্রকোপ বেড়ে যায়। কিন্তু আপনারা আমাকে ভোট দিয়ে এমপি নিবাচিত করার পর হবিগঞ্জে মদ-জুয়া বন্ধ হয়েছে।

তিনি বলেন, একটি মহল ইসলামের নাম ভাঙ্গিয়ে দেশে অরাজকতা সৃষ্টি করতে চায়। এ জন্য তারা দেশের মানুষকে আওয়ামী লীগের বিরুদ্ধে বিভিন্ন অপপ্রচারে লিপ্ত রয়েছে। তাদের অপপ্রচার থেকে আপনারা দূরে থাকতে হবে। অন্যতায় বিএনপি-জামায়াত দেশে আবারো সন্ত্রাস ও জঙ্গিবাদের সৃষ্টি করবে।

এমপি আবু জাহির বলেন, হবিগঞ্জে আরো অনেকজন এমপি হয়েছেন। গত ৮ বছরে হবিগঞ্জের যে উন্নয়ন হয়েছে তা আর কোনও সরকারের আমলে হয়নি।

এ সময় উপস্থিত জনগণ আবু জাহির এমপিকে আবারো দলমত নিবিশেষে ভোট দিয়ে এমপি নিবাচিত করার আঙ্গীকার ব্যক্ত করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!