সোমবার, ২০ মে ২০২৪, ১১:০২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জ সমিতি সিলেট-এর উদ্যোগে বাহুবল ও নবীগঞ্জ উপজেলার শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষরোপণ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ২৯ জুলাই, ২০১৭

মোঃ রহমত আলী, হবিগঞ্জ থেকে ॥ সবুজ শ্যামল বাংলাদেশ চাই, বেশি করে গাছ লাগাই-এই শ্লোগানকে সামনে রেখে হবিগঞ্জ সমিতি সিলেট-এর উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচী পালন করা হয়েছে। শনিবার (২৯ জুলাই) হবিগঞ্জ জেলার বাহুবল ও নবীগঞ্জ উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে এই কর্মসূচি পালন করা হয়।

বাহুবল উপজেলার ফতেহপুর হাই স্কুল, জগৎপুর জুনিয়র হাই স্কুল ও রসুলপুর দাখিল মাদ্রাসা এবং নবীগঞ্জ উপজেলার দিনারপুর কলেজে বিভিন্ন প্রজাতির ফলজ-বনজ ও ঔষধি গাছ রোপণ করা হয়। এ সময় স্ব স্ব শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, শিক্ষক–শিক্ষিকা, পরিচালনা কমিটির সদস্যসহ উপস্থিত ছিলেন সমিতির সিনিয়র সহ-সভাপতি মুক্তিযোদ্ধা আবুল কালাম, সাধারণ সম্পাদক শওকত হোসেন রিপন, যুগ্ম সম্পাদক মাহমুদুল আলম মারুফ, সহ-সাংগঠনিক সম্পাদক গাজি আব্দুল মাবুদ মমশাদ, শিক্ষা ও সাহিত্য সম্পাদক আব্দুল খালেক, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আব্দুল করিম দলা প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!