সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:৫২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে আখঞ্জী দরবার শরীফে ৩৮তম ওরশ অনুষ্ঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ২৮ ফেব্রুয়ারী, ২০১৫

2478
এম এস জিলানী আখনজী,চুনারুঘাট প্রতিনিধি:চুনারুঘাটে পীরে তরিক্বত মুর্শিদুনা হযরত আল্লামা শাহ শামছুদ্দিন আখঞ্জী (র) এর ৩৮তম ওরশ ও ঈমাম আহমদ রেযা শাহ শামছুদ্দিন আখঞ্জী(র) সুন্নীয়া দাখিল মাদ্রসার বার্ষিক সভা গতকাল আখঞ্জী দরবার শরীফে অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে আখঞ্জী দরবার শরীফে পীরজাদা আলহাজ শাহ জালাল আহমদ আখঞ্জীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয় ওয়াজ মাহফিল। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ওয়াজ করেন আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন বক্তা মাওলানা শফিকুর রহমান বিপ্লবী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাওলানা গাজী এম.এ মন্নান জেহাদী, মাওলানা হারুনুর রশীদ রেজভী, মাওলানা মুফতী আবু জাফর রেদওয়ানী, মাওলানা আবু সাফওয়ান আশরাফুল ওয়াদুদ, মাওলানা একে আফসার আহম্মদ কাওছারী, মাওলানা আলী মোহাম্মদ চৌধুরী, মাওলানা মোশাহিদ আলী, মাওলানা শহিদুল ইসলাম, মাওলানা নাসির উদ্দিন আখঞ্জী, মাওলানা হাফিজ আহম্মদ শাফি, মাওলানা মুফতি মিজানুর রহমান। বিশেষ মেহমান হিসেবে উপস্থিত ছিলেন, চুনারুঘাট উপজেলা চেয়ারম্যান আবু তাহের, আহম্মদাবাদ ইউপি চেয়ারম্যান আবেদ হাসনাত চৌধুরী সনজু, আলহাজ আবুল হোসেন আকল মিয়া, পীর আলী নুরুল্লাহ শাহ, সৈয়দ মফচ্ছিল আলী, মোঃ ইয়াসিন তালুকদার, হাফিজ ক্বারী জাহির হোসেন প্রমুখ।

অনুষ্ঠান পরিচালনা করেন মাওলানা ওমর ফারুক চৌধুরী ও মাওলানা শাহিদ উদ্দিন আখঞ্জী। মিলাদ পরিচালনা করেন মাওলানা মহি উদ্দিন আখঞ্জী ও মোওলানা জামাল উদ্দিন আখঞ্জী। অনুষ্ঠান শেষে উপস্থিত মুসল্লীর মাঝে শিরনী বিতরন ও মোনাজাতের মাধ্যমে মাহফিল সমাপ্তি ঘোষনা করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!