সোমবার, ২০ মে ২০২৪, ০১:৫০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

৫ আগস্ট জেলায় ৩লাখ ২৫হাজার ৭শ ২১ শিশুকে ভিটামিন ‘এ’ খাওয়ানো হবে

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ২ আগস্ট, ২০১৭

মোঃ রহমত আলী, হবিগঞ্জ থেকে ॥ ৫ আগস্ট হবিগঞ্জে ৬ থেকে ৫৯ মাস বয়সী সকল শিশুকে ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়ানো হবে। এ উপলক্ষ্যে বুধবার (২ আগস্ট) সকাল ১১টায় হবিগঞ্জ সিভিল সার্জন অফিস কতৃক জেলা প্রেস ব্রিফিং এর আয়োজন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন জেলার ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার কর্মরত সাংবাদিকবৃন্দ। প্রেস ব্রিফিংয়ে সিভিল সার্জন ডাঃ সুচিন্দ্র চৌধুরী জানান, জেলায় এবার ৬-১১ মাস বয়সী ৩৯ হাজার ২৯জন শিশুকে নীল রঙের এবং ১২-৫৯ মাস বয়সী ২লাখ ৮৬ হাজার ৬শ ৯২ জন শিশুকে লাল রঙের ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়ানো হবে। এর জন্য ১২টি স্থায়ী ও ১ হাজার ৮শ ৭৯টি অস্থায়ী কেন্দ্রে সুপারভাইজার ২শ ৩১জন, সি এইচ পিপি ২শ ১৫ স্বাস্থ্য সহকারী ৫শ ৮৭ ও সেচ্ছাসেবক ৫হাজার ৪শ ৫২জন কর্মী কাজ করবেন।

সিভল সার্জন বলেন, স্ব স্ব এলাকার প্রতিটি কেন্দ্রে ভিটামিন ‘এ’ খাওয়াতে যেন কোন শিশু বাদ না পরে তাই সকলের প্রতি তিনি আহবান জানান। বাস্তবায়নে জনস্বাস্থ্য পুষ্টি প্রতিষ্টান ও জাতীয় পুষ্টি সেবা স্বাস্থ্য অধিদপ্তর।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!