রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:২৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জে খাদ্য গুদাম নির্মান কাজের উদ্বোধন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ২ আগস্ট, ২০১৭

হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাঙালির অর্থনৈতিক মুক্তির জন্য দীর্ঘদিন জেল খেটেছেন। তখনকার আমলে আপনার-আমার টাকা-পয়সা পাকিস্তানে নিয়ে যাওয়া হতো। আর এজন্যই বঙ্গবন্ধুর দেওয়া মুক্তির ডাকে আপামর জনতা নৌকায় ভোট দিয়ে তাঁকে নির্বাচিত করে। কিন্তু তারা দায়িত্ব হস্তান্তর না করায় জাতির পিতা মুক্তিযুদ্ধের ডাক দিয়েছিলেন। আর বঙ্গবন্ধুর ডাকে দেশের জনগণ ঝাঁপিয়ে পড়েন স্বাধীনতা সংগ্রামে। যুদ্ধ চলাকালীন বিশ্বাসঘাতক রাজাকারদের সহযোগিতায় পাকিস্তানীরা ৩০ লাখ মানুষের প্রাণ ও দুই লাখ মা বোনের ইজ্জ্বত করে নেয়। বিনিময়ে আমরা পেয়েছি স্বাধীনতা।

বুধবার (২ আগষ্ট) সকাল ১১টায় ৩ কোটি ১০ লাখ ৪৮ হাজার টাকা ব্যয়ে ১.৫ লাখ মেট্রিক টন ধারণ ক্ষমতা সম্পন্ন নতুন একটি খাদ্য গুদাম নির্মান কাজের ভিত্তি প্রস্তর স্থাপন শেষে আয়োজিত সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এমপি আবু জাহির আরো বলেন, বঙ্গবন্ধুকে পাকিস্তানের জেলে বন্দি করে বলা হয়েছিল যুদ্ধ থামিয়ে দিন, অন্যথায় আপনাকে ফাঁসি দেওয়া হবে। সেদিন বঙ্গবন্ধু হাসতে হাসতে বলেছিলেন, আমাকে ফাঁসি দিয়ে দাও, তব্ওু আমি আমার দেশবাসীর সাথে বিশ^াসঘাতকতা করতে পারবো না।

তিনি বলেন, দেশ এখন উন্নয়নের মহাসড়কে এগিয়ে যাচ্ছে। আর এই উন্নয়ন কাজের জন্য জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দিনরাত জনগণের জন্য কাজ করে যাচ্ছি। উন্নয়নকে আরও তরান্বিত করতে আগামী নির্বাচনেও নৌকায় ভোট দিন।

৬৯

তিনি আরো বলেন, অতীতে বিএনপির মন্ত্রী সাইফুর রহমানসহ অনেক নেতাই ছিলেন। কিন্তু একটা মেডিকেল কলেজ প্রতিষ্ঠা হয়নি। আপনারা আমাকে ভোট দিয়েছেন বলেই আমি, হবিগঞ্জে মেডিকেল কলেজ, আড়াইশ’ শয্যা হাসপাতাল, বৃন্দাবন সরকারি কলেজে অনার্স মাস্টার্স, বিকেজিসি স্কুলে ডাবল শিফট চালুসহ অসংখ্য উল্লেখযোগ্য উন্নয়ণ কাজ সম্পাদন করেছি। ভবিষ্যতেও আপনাদের দোয়া নিয়ে হবিগঞ্জবাসীর সেবায় নিয়োজিত থাকতে চাই।

তিনি আরো বলেন, শেখ হাসিনার সরকার কৃষিবান্ধব সরকার। আর কৃষকরা যাতে ধানের ন্যায্যমূল্য পায় সে কারণেই আজকের এই খাদ্যগুদামের উদ্বোধন করা হয়েছে।

ভারপ্রাপ্ত জেলা খাদ্য নিয়ন্ত্রক আব্দুস সামাদের সভাপতিত্বে সুধী সমাবেশে বক্তব্য রাখেন হবিগঞ্জ পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হিরাজ মিয়া, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান মিজান ও ২নং ওয়ার্ড কাউন্সিলর জাহির মিয়া।

এছাড়াও উপস্থিত ছিলেন এনএম ফজলে রাব্বী রাসেল, আব্দুর রশিদ খান, জাহির মিয়া, ক্বারী আব্দুল জলিল প্রমুখ।

অনুষ্ঠান পরিচালনা করেন মিল মালিক সমিতির প্রচার সম্পাদক মঈন উদ্দিন চৌধুরী সুমন ও পবিত্র কোরআন থেকে তেলোওয়াত করেন বড়বাজার মসজিদের ইমাম আব্দুল বাশার।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!