সোমবার, ২০ মে ২০২৪, ০২:০৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জে ৫৭ ধারা বাতিলের দাবীতে বিশাল মানববন্ধন ॥ শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ৬ আগস্ট, ২০১৭

নিজস্ব সংবাদদাতা,হবিগঞ্জ ॥ হয়রানী ও নিপীড়নের মতো আত্মঘাতি ধারা ৫৭ বাতিল ও এক্যবদ্ধ সাংবাদিকতার আহবান জানিয়ে রবিবার দুপুরে হবিগঞ্জে পালিত হয়েছে বিশাল মানববন্ধন কর্মসূচী।

দুপুর পৌনে ১টায় শহরের জেলা প্রশাসক কার্যালয় ক্যাম্পাস নিকটবর্তী প্রধান সড়কস্থ দুর্জয় স্মৃতি সৌধের সম্মুখে হবিগঞ্জ অনলাইন প্রেসক্লাব আয়োজিত এবং সাধারণ সম্পাদক মোঃ রহমত আলীর সঞ্চালনায় অনুষ্ঠিত এই মানবন্ধনে সভাপতিত্ব করেন সংশ্লিস্ট ক্লাব সভাপতি ও দৈনিক জনকন্ঠের সংবাদদাতা রফিকুল হাসান চৌধুরী তুহিন।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, লন্ডনস্থ হবিগঞ্জ ওয়েল ফেয়ার এসোসিয়েশনের সহ-সভাপতি সমাজসেবক প্রকৌশলী এম,এ মুমিন চৌধুরী বুলবুল, হবিগঞ্জ ব্যবসায়ী কল্যান সমিতি ব্যাকস এর প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ আলাউদ্দিন আহমেদ, সম্মিলিত সাংকৃতিক জোট হবিগঞ্জ শাখার সাংগঠনিক সম্পাদক ও খোয়াই থিয়েটার সম্পাদক ইয়াসিন খাঁ, এটিএন বাংলা প্রতিনিধি আব্দুল হালিম, বাংলাদেশ মানবাধিকার কাউন্সিল শায়েস্তাগঞ্জ শাখার সভাপতি মঈনুল হাসান রতন, শায়েস্তাগঞ্জ থানা প্রেসক্লাব নেতা প্রভাষক জালাল উদ্দিন রুমী, নবীগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি আনোয়ার হোসেন মিঠু, দৈনিক হবিগঞ্জ সময় পত্রিকার সম্পাদক ..সেলিম, লাখাই প্রেসক্লাব সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম, সহ-সভাপতি আব্দুল মতিন, চুনারুঘাট অনলাইন প্রেসক্লাব সভাপতি আলী আমজাদ, রির্পোটার ইউনিটির সভাপতি ও দৈনিক কালবেলা প্রতিনিধি কাউছার চৌধুরী মামুন, দৈনিক জনতার প্রতিনিধি ডাঃ আব্দুল জলিল, সাইফুদ্দিন আহমেদ জাবেদ, সাংবাদিক মীর আব্দুল কাদির, করাঙ্গী নিউজ টুয়েন্টি ফোর ডট কম এর বার্তা সম্পাদক শারমিন জাহান লিপি প্রমুখ।

বক্তারা, মুক্তিযদ্ধের স্বপক্ষের শক্তির সরকার প্রধান প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরাসরি হস্তক্ষেপ চেয়ে অবিলম্বে ওই আত্মঘাতি ৫৭ ধারা বাতিল করার দাবী জানান।

অন্যথায় এই সরকার সাংবাদিক সমাজের উন্নয়নে যত ভাল কাজ করেছে তা সবই ৫৭ ধারার জন্য হিমাগারে চলে যাবে বলেও হুশিয়ারী উচ্চারন করেন। সেই সাথে হবিগঞ্জ সহ সারাদেশে নানাভাবে বিভক্ত সাংবাদিকদের এক্যবব্ধ হওয়ারও আহবান জানিয়ে মুন্সীগঞ্জ প্রেসক্লাব সাবেক সভাপতি ও দৈনিক জনকন্ঠের স্টাফ রির্পোটার মীর নাসির উদ্দিন উজ্জ্বল এবং হবিগঞ্জের বাহুবল উপজেলায় কর্মরত সাংবাদিক জসিম উদ্দিনের ওপর সন্ত্রাসী হামলা ও অপহরন সহ ৫৭ধারায় সারাদেশে সাংবাদিক নিপীড়নের তীব্র নিন্দা এবং দোষীদের বিচার দাবী করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!