সোমবার, ১৩ মে ২০২৪, ১২:২৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে শাকুয়া বাজারে ব্র্রীজ উদ্বোধন ও গণ সংবর্ধনায় – এমপি বাবু II এলাকার উন্নয়নে আজীবন কাজ করে যাব

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ১ মার্চ, ২০১৫

985
নবীগঞ্জ(হবিগঞ্জ)প্রতিনিধি: হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার করগাও ইউনিয়নের সাকুয়া বাজার সংলগ্ন পূণঃ নির্মিত নতুন ব্রীজ উদ্বোধন ও সাকুয়া বাজার নাগরিক সমাজের দেয়া গণ সংবর্ধনা অনুষ্টানে হবিগঞ্জ-১ আসনের এমপি ও জেলা জাপার সভাপতি এমএ মুনিম চৌধুরী বাবু প্রধান অতিথির বক্তৃতায় বলেছেন, দেশের ১৬ কোটি মানুষকে রক্ষা করার জন্য যদি ক’য়েক শত লোককে জেলে দিতে হয় তাই করা হবে। তবুও সন্ত্রাসবাদের হাতে দেশবাসীকে জিম্মি রাখতে দেয়া হবে না। অনুরুপ ভাবে নবীগঞ্জের শান্তিশৃংখলা রক্ষার জন্য কটোর ভুমিকা রাখা হবে।

তিনি আরও বলেন, করগাঁও ইউনিয়ন বাসীসহ নবীগঞ্জের উন্নয়নের জন্য আজীবন কাজ করে যাব।

শনিবার (২৮ ফেব্রুয়ারী) বিকালে স্থানীয় টুকের বাজার সংলগ্ন মাঠে অনুষ্টিত বর্ণাঢ্য এ সংবর্ধনায় সভাপতিত্ব করেন মুক্তির যুদ্ধের অন্যতম সংগঠক ও সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুর রউফ।

উপজেলা প্রাইমারী শিক্ষক সমিতির যুগ্ম সম্পাদক মোঃ রুবেল মিয়ার পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন সংর্বধিত ব্যক্তি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আলমগীর চৌধুরী, শেরে বাংলা একে ফজলুল হক স্বর্ণ পদক প্রাপ্ত ইউপি চেয়ারম্যান মোঃ ছাইম উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব সাইফুল জাহান চৌধুরী, জাপা আহ্বায়ক ডাঃ শাহ আবুল খায়ের, সদস্য সচিব মাহমুদ চৌধুরী, নবীগঞ্জ প্রেস ক্লাব সভাপতি এটিএম সালাম, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নির্মলেন্দু দাশ রানা।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বজলুর রহমান, শামীম আহমদ চৌধুরী, মুরাদ আহমদ, ইউপি সদস্য মাওঃ সামছুল ইসলাম নুরী, আল আমীন, সাদিকুর রহমান।
147
পরে অনুষ্টানের সংবর্ধিত ব্যক্তির সম্মাননা ক্রেষ্ট প্রদান করেন অনুষ্টানের পৃষ্টপোষক মোঃ সুনুক মিয়া, ফারুক আহমদ ও আব্দুল ওয়াদুদ।

তার আগে প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ সাকুয়া ব্রীজের উদ্বোধনীয় ফলক উন্মোচন করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!