মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৫:৫১ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জে বাস চালককে মারধর করায় ১ ঘন্টা সড়ক অবরোধ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ২৮ আগস্ট, ২০১৭

নিজস্ব প্রতিবেদক : শায়েস্তাগঞ্জে বাস চালককে মারধর করায় শ্রমিকরা সড়কে অবরোধ করে যান চলাচল বন্ধ করে দেয়। এঘটনায় প্রায় এক ঘন্টা শায়েস্তাগঞ্জ-হবিগঞ্জ সড়কে যানচলা চল বন্ধ ছিল।

সোমবার বিকাল ৪ টার দিকে পৌর মেয়র মোঃ ছালেক মিয়া ও হবিগঞ্জ পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মোঃ সজিব আলীর মধ্যস্থতায় হবিগঞ্জ-শায়েস্তাগঞ্জ সড়কে যান চলাচল স্বাভাবিক হয় ।

এর আগে দুপুর আড়াইটার দিকে হবিগঞ্জ-শ্রীমঙ্গলগামী বাসের চালক জুয়েল মিয়াকে তুচ্ছ বিষয় নিয়ে মারধর করেন জনৈক যাত্রী। এঘটনাকে কেন্দ্র করে বাস শ্রমিকরা শায়েস্তাগঞ্জ দাউনগর বাজার, পুরান বাজারে বাস রাস্তায় আটক রেখে যান চলাচল বন্ধ করে দেয়।

হবিগঞ্জ পরিবহন শ্রমিক ইউনিয়নের প্রচার সম্পাদক আলী হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, পৌরসভার মেয়র ও শ্রমিক ইউনিয়নের সেক্রেটারী আলোচনার মাধ্যমে ৩১ আগষ্ট বিষয়টি মিমাংসার জন্য সময় নির্ধারণ করা হবে মর্মে বাস শ্রমিকরা অবরোধ তুলে নেয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!