সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১১:৪৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে ১০কেজি গাঁজা সিএনজি আটক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৯ আগস্ট, ২০১৭

খন্দকার আলাউদ্দিন, চুনারুঘাট ॥ চুনারুঘাটে দশ কেজি গাঁজাসহ একটি অটোরিক্সা (সিএনজি) আটক করেছে থানা পুলিশ।

গতকাল সোমাবার রাত সাড়ে ৮টায় উপজেলার মিরাশী ইউনিয়নের রাকি গ্রাম থেকে আটক করা হয়। জানাযায়, ওই দিন রাতে গোপন সংবাদের ভিত্তিতে চুনারুঘাট থানার এসআই গৌরাঙ্গ, আঃ মুকিত চৌধুরী ও এএসআই আলমাছ মিয়ার নেতেত্বে একদল পুলিশ ও উপজেলা রাকি গ্রামের জনগন অভিযান চালায়।

এ সময় একটি অটোরিক্সা (সিএনজি) ভর্তি ১০ কেজি গাজা উদ্ধার করে। সিএনজি নাম্বার-(হবিগঞ্জ-থ-১১-০১৪৫)। অভিযাকালে সময় গাড়ীর চালক মাদক ব্যবসায়ী পালিয়ে যায়। পুলিশ জানায় মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করতে চেষ্টা চলছে।

এ ব্যাপারে চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) কে,এম আজমিরুজ্জামান বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন- চুনারুঘাট উপজেলাকে মাদক মক্ত করতে আমাদের অভিযান অব্যাহত রয়েছে। তিনি আরও বলেন মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করতে জনগন সহযোগিতা করলে চুনারুঘাটকে মাদক নির্র্মূল করতে সক্ষম হব।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!