মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০১:১৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

সুতাং বাজারে জমে উঠেছে কোরবানীর পশুর হাট

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ৩০ আগস্ট, ২০১৭

এস এইচ টিটু : মুসলমানদের দ্বিতীয় ধর্মীয় প্রধান উৎসব ইদুল আযহাকে সামনে রেখে হবিগঞ্জ সদর উপজেলার সুতাং বাজারে কোরবানীর পশুর হাট জমে উঠেছে। তবে বাজারে ভারতের গরুর আমদানী না থাকলেও দেশী পশুর আমদানী বেশী থাকা সত্ত্বেও দাম বেশী হওয়ার কারনে বেচাবিক্রি কম বলে জানিয়েছেন বিক্রেতারা।

সুতাং নদীর পাশে বাশ বাজার নামক স্থানে অবস্থিত গরুর বাজার গতকাল বুধবার ছিল হাট বার। তাই ক্রেতা-বিক্রেতাদের উপছেপড়া ভীড় ছিল রাত ১০ টা পর্যন্ত। ঈদের আর মাত্র ২ দিন বাকী থাকায় বাজারে প্রচন্ড ভীড় ছিল।

সুতাং-গরু-বাজার

সরজমিনে গিয়ে দেখা যায়, প্রতিবছরের মত সুতাং বাজারে সম্পূর্ন হাট ছিল গরু ও ছাগলের পরিপূর্ন।মানুষ সাধ ও সাধ্যমতো গরু কিনে বাড়ি ফিরছেন। অনেকেই ছেলেমেয়ে নিয়ে গরু কিনে হাসিমুখে যাচ্ছেন।গরু নিয়ে আনন্দ–উচ্ছ্বলতায় বাড়ি ফিরছেন শত শত লোক। কেউ হেঁটে, দৌড়াদৌড়ি করে কেউবা পিক–আপ ভ্যানে করে গরু নিয়ে ফিরছেন।

গরু কিনতে পেরে যেন সবার মুখে তৃপ্তির হাসি। উৎসুখ জনতা বা গরু কিনতে আসা লোকজনও দর–দাম আর দেখাদেখিতে রয়েছেন।উক্ত বাজারে বিদ্যুতের লাইটিং থাকায় ক্রেতাগন স্বাচ্ছন্দে কেনাকাটা করতে দেখা গেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!