মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৫:৫৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জ নতুন ব্রীজে ব্যবসা প্রতিষ্ঠানে ভয়াবহ অগ্নিকান্ডে সাড়ে ৭ লাখ টাকার ক্ষয়ক্ষতি

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৭ সেপ্টেম্বর, ২০১৭

মো: আব্দুল হক রেনু, শায়েস্তাগঞ্জ থেকে: শায়েস্তাগঞ্জ নতুন ব্রীজ চুনারুঘাট রোডে মেসার্স মোহাম্মদী পোল্ট্রি এন্ড চিক্স ফিড ব্যবসা প্রতিষ্ঠানে বৈদ্যুতিক সর্কসার্কিট থেকে ভয়াবহ অগ্নিকান্ডে ১টি ফ্রিজ ও এর মধ্যে রাখা দামী ভ্যাকসিন, বিভিন্ন প্রকারের পোল্ট্রির দামী ঔষধ, পোল্ট্রির দামী খাদ্য ও ডিংকার ফার্মের আসবাবপত্র সহ আনুমানিক সাড়ে ৭ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

এ ঘটনাটি ঘটেছে গত মঙ্গলবার রাত সোয়া ৮টায়। এ ব্যাপারে দোকনের মালিক মোঃ আবিদ মিয়ার সাথে কথা বলে জানাযায়, ওই দিন দোকানের মালিক মোঃ আবিদ মিয়া তার জরুরী কেনা-কাটার জন্য সন্ধ্যা ৭টায় দোকান ঘর তালাবদ্ধ করে চলে যান।

রাত সোয়া ৮টায় দোকান ঘরের পার্শ্ববর্তী বাসার একজন মহিলা হঠাৎ এ দোকান ঘরে প্রচন্ড ধোঁয়া ও আগুনের লেলিহান শিখা দেখতে পান। এ সময় তিনি দোকানের মালিককে মোবাইলে এ খবর জানান। পরে দোকানের মালিক এসে স্থানীয় লোকজন ও পার্শ্ববর্তী একটি গাড়ীর সার্ভিসিং এর সহযোগিতায় আগুন নেভাতে সক্ষম হন।

খবর পেয়ে শায়েস্তাগঞ্জ ফায়ার সার্ভিসের লোকজন ও ঘটনাস্থলে ছুটে আসেন। এ ব্যাপারে দোকানের মালিক মোঃ আবিদ মিয়া বৃহস্পতিবার চুনারুঘাট থানায় একটি জিডি নং (৩০৬) দায়ের করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!