বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৭:৫৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

সৌদিআরবে সংবর্ধনা অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ ষড়যন্ত্র করে উন্নয়ন ব্যহত করতে চায় বিএনপি-জামায়াত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ৯ সেপ্টেম্বর, ২০১৭

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, প্রবাসীদের পাঠানো টাকায় দেশে থাকা পরিবারে সুখ আসছে। এছাড়া তাদের পাঠানো বিপুল পরিমাণ রেমিট্যান্স দেশের অর্থনীতি সচল রাখতে ভূমিকা পালন করছে। দারিদ্র্যমুক্ত দেশ গঠনেও রয়েছে প্রবাসীদের অবদান।

বর্তমান শেখ হাসিনার সরকার প্রবাসীদের দিয়ে আসছে বিভিন্ন সুবিধা। আওয়ামী লীগ সরকার গঠন করার পর সারাদেশে ব্যাপক উন্নয়নের পাশাপাশি প্রবাসীদের কল্যাণ যে সকল উদ্যোগ গ্রহণ করা হয়েছে তা আর কোনও সরকার করতে পারেনি। হবিগঞ্জের সকল ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন কর্মকান্ড সম্পাদন করায় সৌদি আরবে বসবাসরত জেদ্দা প্রবাসী হবিগঞ্জ জেলাবাসীর উদ্যোগে তাকে দেয়া এক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

গতকাল জেদ্দার গ্যাছর আল আবহায় অনুষ্ঠান বাস্তবায়ন কমিটির আহবায়ক ও জেদ্দাস্থ যুবলীগের সাধারণ সম্পাদক জাকারিয়া চৌধুরী সভাপতিত্বে এবং সদস্য সচিব আলহাজ্ব সোহেল রানার পরিচালনায় অনুষ্ঠিত সংবর্ধনায় সৌদি আরবের বিভিন্ন শহরে বসবাসরত আওয়ামী লীগ নেতৃবৃন্দসহ সর্বস্তরের লোকজন অংশগ্রহণ করেন।

এমপি আবু জাহির আরো বলেন, বাংলাদেশ এখন বিশ্বের দরবারে মাথা উচু করে দাঁড়িয়েছে। জননেত্রী শেখ হাসিনা আওয়ামী লীগের সকল নেতাকর্মীদের সাথে নিয়ে দেশকে উন্নীত করেছেন নিম্ন মধ্যম আয়ের দেশে। শীঘ্রই মধ্যম আয়ের দেশে রূপান্তরিত হবে এই দেশ। কিন্তু বিএনপি-জামায়াত দেশ-বিদেশে ষড়যন্ত্র করে উন্নয়ন কর্মকান্ডকে ব্যহত করতে চায়। তাদের এই ষড়যন্ত্রের ব্যাপারে সতর্ক থাকতে তিনি প্রবাসীদের প্রতি আহবান জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!