বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৭:৫৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জ পৌরসভার ভোটার তালিকা হালনাগাদ চলছে

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ১০ সেপ্টেম্বর, ২০১৭

হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জ সদর উপজেলার ছবি সহ ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম ২০১৭ এর রেজিস্ট্রেশন শুরু হয়েছ। হবিগঞ্জ সদর উপজেলার মধ্যে রয়েছে ২টি পৌরসভা ও ১০টি ইউনিয়ন।

হবিগঞ্জ পৌরসভার ভোটারদের জন্য গত ৮ সেপ্টেম্বর থেকে হবিগঞ্জ পৌরসভা কার্যালয়ে নতুন ভোটার রেজিস্ট্রেশন শুরু হয়েছে। ১০ তারিখ পর্যন্ত এ রেজিস্ট্রেশন কার্যক্রম চলবে। এর আগে ২৫ জুলাই থেকে ৯ আগস্ট পর্যন্ত বাড়ি বাড়ি গিয়ে ভোটার তথ্য সংগ্রহ করেছেন তথ্য সংগ্রহকারীরা। ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম সম্পন্ন করতে ছবি তোলা, আঙ্গুলের ছাপ নেয়া ও স্বাক্ষরের মাধ্যমে রেজিস্ট্রেশন প্রক্রিয়া সম্পন্ন করা হচ্ছে।

সদর উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, হবিগঞ্জ পৌরসভায় বর্তমানে মোট ভোটার আছেন ৪৪ হাজার ১ শত ২৩জন। মোট ভোটারের সাড়ে তিন শতাংশ হিসেবে ১৫৪৪ জন ভোটারের বাড়ি বাড়ি গিয়ে তথ্য সংগ্রহের লক্ষ্যমাত্রা ছিল। এর মধ্যে ১১২৯ জন নতুন ভোটারের তথ্য ফরম পূরণ করেন। যার মধ্যে পুরুষ ৪৯৪ জন ও মহিলা ৬৩৫ জন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!