শনিবার, ১৮ মে ২০২৪, ১০:৫৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

দুর্নীতিমুক্ত বাংলাদেশ বিনির্মাণে আবারো নৌকায় ভোট দিন-এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ২৯ সেপ্টেম্বর, ২০১৭

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর ও লাখাই উপজেলার সবক’টি পূজামন্ডপ পরিদর্শন করছেন জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির এমপি। এরই অংশ হিসাবে শুক্রবার সকাল থেকে রাত পর্যন্ত তিনি সদর উপজেলা ও পৌর এলাকার সকল মন্ডপ পরিদর্শন করেন। এ সময় তিনি পূজারীবৃন্দের সাথে কূশল বিনিময় করেন এবং পূজামন্ডপের সকল খোঁজ-খবর নেন।
এর আগে বৃহস্পতিবার সংসদ সদস্য দিনব্যাপী লাখাই উপজেলার সকল পূজামন্ডপের ভক্তবৃন্দের সাথে সৌজন্য স্বাক্ষাত এবং মতবিনিময় করেন।

পরিদর্শনকালে এমপি আবু জাহির বলেন, দেশের উন্নয়নের ধারা অব্যাহত রেখে সন্ত্রাস-জঙ্গিবাদ ও দুর্নীতিমুক্ত বাংলাদেশ বিনির্মাণে আবারও নৌকা মার্কায় ভোট দিন। আওয়ামী লীগ দেশের জন্য অনেক ত্যাগ স্বীকার করেছে। তাই আগামী ২০১৯ সালের নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে জয়যুক্ত করবেন। আওয়ামী লীগ জাতির পিতার হাতে গড়া দল। যে দল দেশের স্ব্াধনীতা নিয়ে এসেছে কেবল তারাই দেশের উন্নয়ন করতে পারে। আওয়ামী লীগ ছাড়া অন্য কোনো দল এদেশের মানুষের ভাগ্য বদলাতে পারবে না।

Tegoria (3)

তিনি আরো বলেন, আপনারা আমাকে সর্বাধিক ভোট দিয়ে নির্বাচিত করেছেন। তাই আমিও হবিগঞ্জ-লাখাইবাসীকে খালি হাতে ফেরত দেইনি। আপনাদের জন্য মেডিকেল কলেজ, আড়াইশ’ শয্যার হাসপাতাল, আধুনিক স্টেডিয়ামসহ অসংখ্য স্কুল কলেজ এবং মাদ্রাসা প্রতিষ্ঠাসহ অনেকগুলো উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন করেছি। যার কারণে হবিগঞ্জ আজ একটি উন্নত জেলায় পরিণত হয়েছে।

পৃথক পূজামন্ডপ পরিদর্শনকালে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, হবিগঞ্জ সদর উপজেলা নির্বাহী কমকর্তা এটিএম আজহারুল ইসলাম, হবিগঞ্জ পৌর আওয়ামী লীগ সভাপতি এডভোকেট নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটু, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান মিজান, হবিগঞ্জ সদর মডেল থানার ওসি মোঃ ইয়াছিনুল হক, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি শেখ সেবুল আহমেদ, জেলা ছাত্রলীগ সভাপতি ডাঃ ইসতিয়াক রাজ চৌধুরীসহ স্ব স্ব পূজা মন্ডপের সভাপতি-সাধারণ সম্পাদকসহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং স্থানীয় মুরুব্বীয়ান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!