শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:২৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

লস্করপুর জনসভায় এমপি আবু জাহির উন্নয়নের ধারা ব্যাহত করেতে ষড়ন্ত্রকারীরা এখনো সক্রিয়

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ১৩ অক্টোবর, ২০১৭

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, ষড়যন্ত্রকারীরা বাংলাদেশের সাবেক সফল অর্থমন্ত্রী হবিগঞ্জের কৃতি সন্তান শাহ এএমএস কিবরিয়ার রক্তে ভিজিয়েছিল লস্করপুর ইউনিয়নকে। সেদিনের আঘাতের যন্ত্রনা শরীরে নিয়ে আজো পর্যন্ত কাজ করে যাচ্ছি আপনাদের উন্নয়নে। এ উন্নয়নের ধারাকে ব্যাহত করেতে ষড়ন্ত্রকারীরা এখনো সক্রিয়। তাদের থেকে হবিগঞ্জবাসীকে সতর্ক থাকতে হবে।

শুক্রবার সন্ধ্যায় হবিগঞ্জ সদর উপজেলার লস্করপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের উদ্যোগে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এমপি আবু জাহির আরো বলেন, আপনারা আমাকে ভোট দিয়ে এমপি নির্বাচিত করার পর এই লস্করপুর ইউনিয়নসহ হবিগঞ্জ-লাখাইয়ে যে উন্নয়ন করেছি এর সাক্ষি আপনারাই। আর এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ষড়যন্ত্রকারীদের ব্যাপারে সতর্ক থাকতে হবে।

বিএনপি-জামায়াতের সন্ত্রাসী কার্যকলাপের সমালোচনা করে এমপি আবু জাহির বলেন, বিএনপির জন্ম হয়েছে খুনীর হাত দিয়ে। তাই তারা দেশে মানুষ হত্যা এবং জ্বালাও-পোড়াও রাজনীতি করে ক্ষমতায় যেতে চায়। আর আওয়ামী লীগের জন্ম হয়েছে আলেমের হাতে। যে কারণে আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে মনে ধারণ করে অসাম্প্রদায়িক রাজনীতি করে। জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর যে যার ধর্ম শান্তিপূর্ণভাবে পালন করার সুযোগ পেয়েছেন। ফলে দেশের জনগণ আওয়ামী লীগকে বিশ্বাস করে বারবার তাদের মূল্যবান ভোট দেয়। এ সময় আবু জাহির এমপির বক্তব্যের প্রতি একাত্মতা পোষন করে স্থানীয় জনতা আগামী নির্বাচনেও গত দুইবারের ন্যায় নৌকা মার্কাকে বিপুল ভোটে নির্বাচিত করার অঙ্গীকার ব্যক্ত করেন। জনসভায় জনগণের দাবির পরিপ্রেক্ষিতে শাহজালাল উচ্চ বিদ্যালয়কে কলেজে রূপান্তরিত করার আশ্বাস প্রদান করেন এমপি আবু জাহির।

লস্করপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মোঃ নুরুল হকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এবং ইউপি চেয়ারম্যান মাহবুবুর রহমান হিরোর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট আব্দুল আহাদ ফারুক।

জনসভায় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ নেতা সৈয়দ আফজাল আলী দুদু, বনগাঁও গ্রামের বিশিষ্ট মুরুব্বী জসিম উদ্দিন, সাবেক ইউপি সদস্য মাহমুদ হাসান, শাহজালাল উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি সিরাজুল ইসলাম বাচ্চু মিয়া, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আব্দুল হাই, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি আবু তাহের, ইউনিয়ন যুবলীগ সভাপতি সাজিদুর রহমান তৈয়ব, ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি নজরুল ইসলাম।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আহাদ ও পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন বিশিষ্ট মুরুব্বী হাজী আরব আলী।

এছাড়াও সদর উপজেলা এবং ইউনিয়ন আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতাকর্মী এবং স্থানীয় জনতা এ জনসভায় উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!