সোমবার, ০৬ মে ২০২৪, ০৯:০০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নূরপুর ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে পরিচিতি সভা উপলক্ষে জনসভায়॥ এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ৩ নভেম্বর, ২০১৭

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, বিএনপি-জামায়াত দেশে শান্তি প্রতিষ্ঠা হোক সেটা চায় না। এটা দেশবাসীর কাছে বারবার প্রমাণিত হয়েছে। তিনি বলেন, আওয়ামী লীগ সরকার জনগণের শতভাগ স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে সারাদেশে কমিউনিটি ক্লিনিক স্থাপন করেছিল। কিন্তু খালেদা জিয়ার নেতৃত্বে জামায়াত-বিএনপি সন্ত্রাস ও বোমাবাজির মাধ্যমে ক্ষমতায় এসে সেগুলো বন্ধ করে দিয়েছিল। তারা সন্ত্রাসবাদের রাজনীতিতে বিশ্বাসী বলে জনগণ তাদেরকে আর রাষ্ট্র ক্ষমতায় দেখতে চায় না।

শুক্রবার সন্ধ্যায় হবিগঞ্জ সদর উপজেলার নূরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সকল ওয়ার্ডের সভাপতি-সাধারণ সম্পাদকসহ নেতাকর্মীদের সাথে পরিচিতি ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

IMG_9269

এমপি আবু জাহির আরো বলেন, আমি বিগত দুইবার নৌকা মার্কা নিয়ে এসেছিলাম আপনাদের মাঝে। আপনারও বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা এবং অমাকে ভালবেসে নৌকায় ভোট দিয়েছিলেন। বিনিময়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে হবিগঞ্জে বিগত ৯ বছরে যে উন্নয়ন করেছি এর স্বাক্ষী আপনারাই। এলাকার জনগণ বারবার প্রমাণ করে দিয়েছে, হবিগঞ্জের মাটি আওয়ামী লীগের ঘাটি।

সংসদ সদস্য বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর হবিগঞ্জসহ সারাদেশে বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতাসহ অসহায় চিহ্নমূল লোকদের সহায়তার মাধ্যমে তাদেরকে করে তুলেছে স্বাবলম্বী। এছাড়াও কৃষকদেরকে বিনামূল্যে সার, কীটনাশক এবং কৃষি যন্ত্রপাতি প্রদান করায় তাদেরকে এখন আর চৈত্র মাসে লগনীর জন্য মহাজনের পিছন পিছন ঘুরতে হয় না। বিএনপি-জামায়াত অতীতে যেভাবে কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দিয়েছিল সেইভাবে চলমান উন্নয়ন কর্মকান্ড ব্যহত করার ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তাই তাদের থেকে সতর্ক থাকতে হবে।

এ সময় তিনি নূরপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ দলীয় প্রার্থী মোঃ মুখলিছ মিয়াকে নৌকা মার্কায় ভোট দিয়ে উন্নয়ন কর্মকান্ড তরান্বিত করার আহবান জানান।

IMG_9278

ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক মোঃ জলফু মিয়ার সভাপতিত্বে ও সদস্য সচিব মোঃ ইসহাক আলী সেবনের পরিচালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য সৈয়দ গাজিউর রহমান, সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট আব্দুল আহাদ ফারুক, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আব্দুর রশিদ তালুকদার ইকবাল, শায়েস্তাগঞ্জ পৌর মেয়র মোঃ ছালেক মিয়া, সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আব্দুল মুকিদ এবং নূরপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনিত চেয়ারম্যান প্রার্থী মোঃ মুখলিছ মিয়া।

22213

এছাড়াও উপস্থিত ছিলেন এবং বক্তব্য রাখেন, সদর উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আলহাজ্ব সিরাজুল ইসলাম তালুকদার ইনু মিয়া, হাজী মুক্তার হোসেন, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ সরদার, সদস্য শাহজাহান তালুকদার ও শাহাব উদ্দিন, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট পারভীন আক্তার, শায়েস্তাগঞ্জ পৌর মহিলা আওয়ামী লীগের আহবায়ক সাবেরা সুলতানা হেপী, সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন, ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ফরিদ মিয়া, গিয়াস উদ্দিন মুখলিছ, আব্দুল কাদির আছাদ, অলি হোসেন লেচু, ইউনিয়ন যুবলীগের আহবায়ক জাহাঙ্গীর আলম, সিনিয়র যুগ্ম আহবায়ক আব্দুল হান্নান, মোঃ শাহাজাহান মিয়া, রিহাদ তালুকদার রতন, এনামুল হক সোহাগ, শামীম আহমেদ, সদস্য বদরুল তালুকদার বাদল, সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ ফখরুল হামিদ, সহ সভাপতি কামরুল হাসান রাসেল, ইউনিয়ন ছাত্রলীগ নেতা তোফাজ্জল হোসেন অপু, ময়না মিয়া তালুকদার, মুজিবুর রহমান উদয়, আবিদুর রহমান পাভেল, শেখ সোহানুর রহমান, শামীম আহমেদসহ সকল ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদক এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

IMG_9220

অনুষ্ঠানের শুরুতে বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগ, মহিলা আওয়ামী লীগ, কৃষক লীগ, স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ এবং ছাত্রলীগের নেতাকর্মীরা প্রধান অতিথিকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!