বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:৫৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জ নতুনব্রীজে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ব্যবসায়ীকে মারধর আহত ৫

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ১০ নভেম্বর, ২০১৭

শায়েস্তাগঞ্জ প্রতিনিধিঃ শায়েস্তাগঞ্জ নতুনব্রীজে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ঢাকা রোডের মেসার্স শামিম এন্টারপ্রাইজ ব্যবসা প্রতিষ্ঠানের মালিকের ছোট ভাই মোঃ সেলিম মিয়াকে দোকানে প্রবেশ করে বেধরক পিটিয়ে আহত করেছে একদল যুবক।

এতে ব্যবসায়ী সেলিম মিয়া গুরুতর আহত হয়। স্থানীয় ব্যবসায়ী ও স্থানীয় জনতা তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করে।

এ ঘটনাকে কেন্দ্র করে শায়েস্তাগঞ্জ নতুনব্রীজ এলাকার ব্যবসায়ী ও স্থানীয় লোকজনের মাঝে উত্তেজনা ছড়িয়ে পড়ে। এ সময় সেলিম মিয়া (২৮) আল আমিন (২৬) সহ আরো ৪জন যুবক আহত হয়।

এ ঘটনাটি ঘটেছে শুক্রবার সন্ধ্যায় শায়েস্তাগঞ্জ নতুনব্রীজে ঢাকা রোডে মেসার্স শামিম এন্টারপ্রাইজ ব্যবসা প্রতিষ্ঠানে।

স্থানীয় ও আহত সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার সন্ধ্যায় মেসার্স শামিম এন্টারপ্রাইজ ব্যবসা প্রতিষ্ঠানের সামনে গাড়ি পার্কিং নিয়ে স্থানীয় উলুকান্দি গ্রামের নানু মিয়ার পুত্র ও দোকানের ব্যবসায়ী সেলিম মিয়ার সাথে কথা কাটাকাটি হয়। বিষয়টি আজ শনিবার শালিসে সমাধানের কথা ছিল।

শুক্রবার সন্ধ্যায় এরই জের ধরে স্থানীয় উলুকান্দি গ্রামের একদল যুবক সেলিম মিয়ার দোকানে গিয়ে ক্ষিপ্ত হয়ে তাকে মারধর করে। এসময় দোকানে থাকা নগদ ২০ হাজার টাকা, ১টি টাচ মোবাইল সেট লুটপাট হয় এবং ১৫ হাজার টাকার মালামালের ক্ষতি হয়।

এঘটনায় স্থানীয় ব্যবসায়ী ও লোকজনের মাঝে উত্তেজনা ছড়িয়ে পড়ে। ঘটনার খবর পেয়ে স্থানীয় উবাহাটা ইউ/পি চেয়ারম্যান, সহ সভাপতি সাবেক ইউ/পি মেম্বার মোঃ আব্দুল মন্নান, সাধারন সম্পাদক মোঃ চাঁন্দ আলী মেম্বার ও নতুনব্রীজ ঢাকা রোডের ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি আলহাজ্ব মোঃ রজব আলী, নতুনব্রীজ হবিগঞ্জ রোডের ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি শেখ জামাল মিয়া মেম্বার ও ব্যবসায়ী নের্তৃবৃন্দ সহ স্থানীয় মুরুব্বীগন ঘটনাস্থলে এসে বিষয়টির সুষ্ঠু সমাধানের আশ্বাস দিলে এলাকার পরিবেশ পরিস্থিতি শান্ত হয়ে উঠে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!