রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৯:৩৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে ডাকাতি ও হত্যা মামলার আসামী গ্রেফতার

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ১৭ নভেম্বর, ২০১৭

মোঃ সুমন আলী খাঁন. নবীগঞ্জ ॥ নবীগঞ্জ উপজেলার মংলাপুর গ্রামে জামায়াত নেতা মাওলানা মোস্তফা আহমদের বাড়ীতে ডাকাতি ও হত্যা মামলার প্রধান আসামী দিদার আহমেদ পংকি (৩০) কে ৭ মাস পর গ্রেফতার করেছে সিআইডি পুলিশ। গ্রেফতারের পর রিমান্ডে এনে তার কাছ থেকে চাঞ্চল্যকর তথ্য পাওয়া গেছে। গতকাল বৃহস্পতিবার রাত ৮টার দিকে হবিগঞ্জ সিআইডি কার্যালয়ে তদন্তকারী কর্মকর্তা ইন্সপেক্টর মোঃ আব্দুর রাজ্জাক তার স্বীকারোক্তিমূলক জবানবন্দির তথ্য সাংবাদিকদের নিকট তুলে ধরেন। পংকি সিলেট ওসমানি নগর থানার পশ্চিম ব্রা´ণপাড়া গ্রামের জামায়াতকর্মী মাওলানা মোতাব্বির হোসেনের পুত্র।

পুলিশ জানায়, আউশকান্দি ইউনিয়নের জামায়াতের আমীর মাওলানা মোস্তফা আহমদের বাড়ীতে গত ১ এপ্রিল রাত ৩টার দিকে ৭/৮ জনের একদল মুখোশধারী লোক বাড়ির কলাপসিবল গেইটের তালা ও ঘরের দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে। এ সময় বাড়ীর গৃহকর্তা মাওলানা মস্তফা আহমদের শয়ন কক্ষে প্রবেশ করে তাকে এলোপাতাড়িভাবে মারধর শুরু করলে অন্য রুমে ঘুমিয়ে থাকা তার পুত্র জামিল আহমদ (২৫), মওদুদ আহমদ (২২) ও মাসুদ আহমদ (১৬) আচ করতে পেরে জেগে উঠেন। এক পর্যায়ে তারা তাদের বাবাকে রক্ষা করতে অজ্ঞাতনামা দুবৃর্ত্তদের সাথে পাল্টা আক্রমনের চেষ্টা চালায়। এতে সংঘবদ্ধ দুর্বৃত্তরা ক্ষীপ্ত হয়ে তাদেরকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়িভাবে কোপাতে থাকে। প্রায় আধ ঘন্টা সময় দুবৃত্তদের সাথে চলে তাদের তিন ভাইয়ের হামলা পাল্টা হামলা। এক পর্যায়ে দুবৃত্তরা পিছু নিয়ে বাড়ীর উঠানে যায়। এ সময় উঠানে গিয়ে চলে আরো হামলা পাল্টা হামলা। পরে দুবৃত্তদের সাথে হার মেনে গুরুতর আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়ে ৩ সহোদর। পরে দুবৃত্তরা চলে যায়।

ঘটনার খবর গ্রামের লোকজন জানতে পেরে এগিয়ে এসে তাদেরকে উদ্বার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জামিল আহমদকে মৃত ঘোষনা করেন।

এ ঘটনায় নিহতের মা আছিয়া বেগম বাদী হয়ে অজ্ঞাতনামা ৭/৮জন কে আসামী করে নবীগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলাটি নবীগঞ্জ থানা পুলিশ দীর্ঘ তদন্ত শেষেও কোন সুরাহা করতে না পেরে মামলাটি ডিবিতে ন্যাস্ত হয়। এ সংস্থাটিও কোন সুরাহা করতে না পারায় অবশেষে মামলাটি সিআইডিতে প্রেরণ করা হয়। সিআইডির ওসি আব্দুর রাজ্জাক বিভিন্ন সোর্সের মাধ্যমে নিশ্চিত হন যে দিদার আহমেদের নেতৃত্বে ওই বাড়িতে ডাকাতি সংঘটিত হয়। এরপর থেকে তাকে গত ২৩ অক্টোবর রাতে ওসমানি নগর থেকে তাকে গ্রেফতার করে। পরে রিমান্ড আবেদন করা হলে আদালত তার রিমান্ড মঞ্জুর করেন। গত ৩ দিন ধরে তাকে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে তিনি জানান। তিনি আরো জানান, পংকির সাথে আর কারা কারা জড়িত এ মুহুর্তে প্রকাশ করা যাচ্ছে না।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!