সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৬:০৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে বেড়েই যাচ্ছে যানজট দূর্ভোগ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৮ নভেম্বর, ২০১৭

চুনারুঘাট(হবিগঞ্জ)প্রতিনিধিঃ ঢাকা শহরের যানজট কে হার মানিয়েছে হবিগঞ্জের চুনারুঘাটের যানজট। এ উপজেলার সাবেক ইউএনও সিরাজাম মুনিরা দায়িত্বে থাকা কালিন সময়ে যানজট নিরসনের যথাযথ উদ্যোগ নেওয়া হয়। কিন্তু সাবেক ইউএনও সিরাজাম মুনিরা বদলির পরপরই আবার দেখা দিয়েছে যানজট দূর্ভোগ। প্রতিনিয়তই থাকে এ যানজট।

যে কারণে দূর্ভোগ পোহাতে হচ্ছে ভূক্তভোগী মানুষেরা। ২৮ নভেম্বর মঙ্গলবার পৌরশহরের মধ্য বাজারে বেলা ১১ টায় যানজট সৃষ্টি হয়। বেলা ১ টায় সেই যানজট হালকা হয়। এ যানজট হালকা হলেও পুনরায় যানজট সৃষ্টি হয়।

বিশেষ করে যানজটের মূল কারণ – সিএনজি, অটোরিক্সা টমটম, মেক্সী, বড় ট্রাক, বালু বোজাই ট্রাক্টর, সহ এলো পাতারী মটর চালিত রিক্সা ও মটরসাইকেল সড়কে চলাচলে যানজটের তীব্র রুপ ধারণ করেছে। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সিএনজি, অটোরিক্সা টমটম, মেক্সী পার্কিং করার জন্য নির্ধারিত স্টেশন করে দেওয়া হয়েছিল অনেক বার। কিন্তু কদিন ভালই যায়। তারপর তাদের ইচ্ছেমত মধ্য বাজারে গাড়ী পার্কিং করে যাচ্ছেন।

অন্যদিকে এলো পাতারী সিএনজি, অটোরিক্সা টমটম,মটর চালিত রিক্সা ও মটরসাইকেল পৌরশহরে দ্রুত গতিতে চালিয়ে যায় এসব যানবাহনের চালকরা। ফলে প্রতিনিয়তই ঘটেছে অহরহ দূর্ঘটনা। এদিকে পৌরশহরে অনেক যানবাহন লাইসেন্স ছাড়াই চলাচল করেছেন।

মধ্য বাজারে গাড়ী পার্কিং, এলো পাতারী মটর চালিত রিক্সা ও অটোরিক্সা টমটম বন্ধ করে দেওয়ার জন্য দাবী জানিয়েছেন ভূক্তভোগীরা।

এবিষয়ে চুনারুঘাট পৌর মেয়র মোঃ নাজিম উদ্দিন শামসু জানিয়েছেন, যথা শিগগিরই যানজট নিরসন করা হবে। লাইসেন্সবিহীন যানবাহন গুলোর বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। তাই সর্বমহলের সহযোগিতা প্রয়োজন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!