সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০২:৩৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে ডাকাত ও মাদক পাচারকারী গ্রেপ্তার

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৩০ নভেম্বর, ২০১৭

মাধবপুর প্রতিনিধি : হবিগঞ্জে মাধবপুর থানা পুলিশের পৃথক পৃথক অভিযানে কুখ্যাত ডাকাত রুকু মিয়া (৩০) ও মাদক পাচারকারী রমজান আলী (২৮) নামের দুই ব্যক্তিকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। এসময় মাদক পাচারকারী রমজানের সাথ থাকা একটি পিকআপ ভ্যান জব্দ করেছে পুলিশ।

বুধবার (২৯ নভেম্বর) সকাল ১১টায় মাধবপুর থানার গোয়ালনগর এলাকা থেকে ডাকাত রুকু মিয়াকে গ্রেপ্তার করা হয়। সে ওই গ্রামের রেনু মিয়ার ছেলে। অন্যদিকে বুধবার দিবাগত রাতে মাধবপুর থানার তেলিয়াপাড়া পুলিশ ফাঁড়ির টহল দল পিকআপ ভ্যানে করে পাচারের সময় ২৫ কেজি গাঁজা সহ রমজানকে গ্রেপ্তার করে। সে চুনারুঘাট উপজেলার সুন্দরপুর গ্রামের কাশিম মিয়ার ছেলে।

থানা সূত্রে জানা যায়, গ্রেপ্তার ডাকাত রুকু মিয়ার বিরুদ্ধে মাধবপুর থানায় ৫টি মামলা রয়েছে। তাকে এসব মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে। এদিকে মাদক পাচারকারী রমজানকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয় বলে থানা সূত্রে জানা যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন চক্রবর্তী।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!