মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১২:৫২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

স্ত্রীর পরকীয়া প্রেমের বলি ট্রাক্টর চালক হত্যার ৯ জন আটক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ৮ মার্চ, ২০১৫

897হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জ সদর উপজেলার রতনপুরে স্ত্রীর পরকীয়া প্রেমের বলি ট্রাক্টর চালক জুয়েল হত্যার দায় স্বীকার করেছে নিহত জুয়েলের স্ত্রী ও শাশুড়ি। এ ঘটনায় জুয়েলের স্ত্রী রূপালি আক্তার রুপা ও শাশুড়ি স্বরূপা খাতুনসহ ৯ জনকে আটক করেছে পুলিশ। এ ব্যাপারে নিহত জুয়েলের পিতা আব্দুল গণি বাদী হয়ে গতরাতে হবিগঞ্জ সদর মডেল থানায় হত্যা মামলা দায়ের করেছেন। আটক অন্যান্যরা হলো বাতাসর গ্রামের চাঁন মিয়ার পুত্র ছাবু মিয়া (২৫), মকবুল হোসেনের পুত্র নুর আলম (২০), মৃত নইম উল্লার পুত্র কবির আহমেদ (৪৫), আব্দুল বারীর পুত্র এনামুল হক (২৫) ও তার ভাই সাইদুল হক (২৬), নইম উল্লার পুত্র বাবুল (৪০)।
নিহতের পিতা সদর উপজেলার বাতাসর গ্রামের আব্দুল গণি অভিযোগ করেন, তার ৩য় পুত্র জুয়েল প্রায় এক বছর আগে প্রেম করে রতনপুর গ্রামের মৃত ভিংরাজ মিয়ার কন্যা রূপালী আক্তারকে বিয়ে করে। বিয়ের কিছুদিন পর জুয়েল বুঝতে পারে তার স্ত্রী পরকীয়া প্রেমে জড়িয়ে পড়েছে। একদিন সে তার স্ত্রীকে বাতাসর গ্রামের ওবায়দুর রহমানের সাথে অনৈতিক কাজে লিপ্ত অবস্থায় দেখতে পেয়ে তাকে তালাক দেয়। এরপর হতে তার শ্বশুর বাড়ির লোকজন দেনমোহরের টাকার জন্য জুয়েলকে চাপ প্রয়োগ করতে থাকে। এমনকি বিভিন্ন সময় হুমকিও দেয়।
এদিকে শুক্রবার সন্ধ্যায় জুয়েল কাজ শেষে বাড়ি ফিরে না আসায় তার মোবাইল ফোনে কল দেয়া হয়। কিন্তু জুয়েল ফোন রিসিভ করেনি। এক পর্যায়ে মোবাইল রিসিভ হলেও কেউ কোন কথা বলেনি। পরে পরিবারের লোকজন তাকে খুঁজতে থাকেন। রাত প্রায় ৯টায় রতনপুরে একটি ধানের জমিতে জুয়েলকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে উদ্ধার করে তাকে হবিগঞ্জ সদর হাসপাতালে নেয়া হয়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
সূত্র জানায়, জুয়েলের স্ত্রী রূপালীর সাথে পরকীয়া প্রেমের ঘটনায় সালিশ বিচারে ওবায়দুরকে ৬০ হাজার টাকা জরিমানা করা হয়। এর পর থেকেই রোষানলের শিকার হয় জুয়েল।

4578
ট্রাক্টর চালক হত্যার খবর পেয়ে হবিগঞ্জ সদর থানার ওসি নাজিম উদ্দিনসহ একদল পুলিশ ঘটনাস্থল থেকে ১টি দেশীয় রামদা, ৩টি মোবাইল, স্কচটেপ, মেয়েদের জুতা, গ্যাসলাইট, মেয়েদের রক্তমাখা জামা উদ্ধার করে। এ সময় রতনপুরসহ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে জুয়েলের তালাকপ্রাপ্তা স্ত্রী রূপালি আক্তার রুপা ও শাশুড়িসহ ৯ জনকে আটক করে পুলিশ। পুলিশ জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা হত্যার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। আটককৃতদের কাছ থেকে হত্যার চাঞ্চল্যকর তথ্য প্রকাশ পেয়েছে পুলিশ।
এ ব্যাপারে ওসি নাজিম উদ্দিন জানান, হত্যাকান্ডের সাথে জড়িত থাকার অভিযোগে ৯ জনকে আটক করা হয়েছে। এ ঘটনার মূল হোতা ওবায়দুরসহ সহযোগী অন্যান্যদের আটক করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। এজাহার নামীয় আসামীরা হলো- রূপালি আক্তার রুপা (১৯), স্বরূপা খাতুন (৪৫), সুহেল মিয়া (২৮), নুরে আলম (২০), লাল মিয়ার ছেলে ওবায়দুল হক (২৫), রাঙেরগাঁও গ্রামের সুজন মিয়া (২৫), মকবুল হোসেনের ছেলে নূর আলম (২৪), রতনপুর গ্রামের উজ্জল মিয়া (২৩), ফজলুল হক (৩৫) ও শাহ আলম (২৭)।
এদিকে নিহত জুয়েলের লাশের ময়না তদন্তের পর গতকাল জগতপুর প্রাথমিক বিদ্যালয় মাঠে জানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!