রবিবার, ১৯ মে ২০২৪, ০১:৫১ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জের আল মদিনা আবাসিক হোটেলে দেহ ব্যবসা করতে গিয়ে দুই যুবক ও যুবতী গ্রেফতার

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ৮ মার্চ, ২০১৫

47896সৈয়দ আখলাক উদ্দিন মনসুর, শায়েস্তাগঞ্জ (হবিগঞ্জ): প্রেমের টানে পিতা-মাতাকে গোপন রেখে অর্থ বিনিময়ে শায়েস্তাগঞ্জে আলমদিনা  আবাসিক হোটেলে অসামাজিক কার্যকলাপ করতে গিয়ে দুই যুবক ও ২ যুবতীকে আটক করেছে থানা পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, শনিবার বিকালে হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ থানার ড্রাইভার বাজার রোড এলাকায় আল-মদিনা আবাসিক হোটেলে রাত্রী যাপনের জন্য স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে ২ টি রুম ভাড়া নেয় সুনামগঞ্জ জেলার ছাতকথানার বালারুকা গ্রামের মোঃ ছমির উদ্দিনের পুত্র রামেল উদ্দিন (৩২) ও তার স্ত্রী পরিচয় কারী একই জেলার বাককড়ি গ্রামের মৃত রহমান আলীর সুন্দরী যুবতী কন্যা সেলিনা আক্তার (২০) অপর দিকে হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ থানার পৌরসভার চরনূর আহম্মদ প্রকাশিত দাউদনগর গ্রামের গাড়ি চালক আঃ শুকুর এর পুত্র মোঃ জাহেদ আলী (২৬) ও তার স্ত্রী পরিচয়কারী একই জেলার চুনারুঘাট থানার মহিমাউড়া গ্রামের জালাল উদ্দিনের সুন্দরী যুবতী কন্যা মোছা: তানজিনা আক্তার (২০) কে নিয়ে রাতভর আবাসিক হোটেলে অসামাজিক কার্যকলাপ চালাচ্ছিল।

থবর পেয়ে শনিবার দিনগত রাত ৩টায় শায়েস্তাগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ইয়াছিনুল হক টহলরত থানার পুলিশ এস আই (তদন্ত) মোবারক হোসেন ও এ এস আই সেলিম আহমেদ এর নেতৃত্বে একদল পুলিশ নিয়ে আল-মদিনা আবাসিক হোটেলে তল্লাশী চালিয়ে দুই যুবক ও দুই যুবতী আসামাজিক কার্যকলাপ অভস্থায় হাতে নাতে ধরে ফেলে।

পরে যুবক ও যুবতীকে থানায় হাজতে রাখা হয়।

রবিবার সকালে এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে যুবক-যুবতীকে দেখার জন্য কিছু লোকজন আসতে থাকে কিন্তু জাহেদ আলীকে ছেড়ে নিতে কিছু প্রভাবশালী নেতা ও জনপ্রতিনিধি তদবীর করলেও থানা পুলিশ তাদের ছাড়েনি।

খোজ নিয়ে জানা যায়, দীর্ঘ বছর ধরে শায়েস্তাগঞ্জে লাইসেন্সবিহীন বিভিন্ন হোটেলে অসামাজিক কার্যকলাপ ধরা পড়লেও আইনের ফাকে বের হয়ে এসে আবার শুরু হয় এসব কার্যক্রম।

শায়েস্তাগঞ্জ এলাকায় ঘুরে দেখা যায় নতুন ব্রীজ গোালচত্বর এলাকা থেকে পৌরসভার বিভিন্ন হোটেলে দূর দূরান্তের যুবক যুবতী হোটেলে অবস্থান নিয়ে অসামাজিক কার্যকলাপ ঘটছে প্রতিনিয়ত। এই আসামাজিক কার্যকলাপের পেছনে একটি মহল জড়িত রয়েছে।

কিন্তু আবাসিক হোটেলের মালিকরা বিপদে পড়লে এদের পিছনে তদবীর করার জন্যে মোটা অংকের টাকা অর্জন করছে।

রবিবার সকালে যুবক যুবতীকে জেল হাজতে প্রেরণ করে থানা পুলিশ।

এব্যাপারে আবাসিক হোটেল মালিক ও যুবক-যুবতীদের  বিরুদ্ধে মামলা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!