মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৪:০২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জে ১৩ কোটি টাকার উন্নয়ন কাজের উদ্বোধন করলেন এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ১৮ ডিসেম্বর, ২০১৭

স্টাফ রিপোর্টার ॥ ১৩ কোটি টাকা ব্যয়ে শায়েস্তাগঞ্জ উপজেলার দাউদনগর বাজার জামে মসজিদ থেকে পুরান বাজার পর্যন্ত রোড ডিভাইডার, ফুটপাত ড্রেন ও স্ট্রিট লাইট নির্মান কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির।

শায়েস্তাগঞ্জ পৌর মেয়র মোঃ ছালেক মিয়ার সভাপতিত্বে ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের উপদেষ্টা শেখ মুজিবুর রহমান, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আব্দুর রশিদ তালুকদার ইকবাল, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ সরদার, সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মোঃ আব্দুল মুকিত, কাউন্সিলর খায়রুল আলম, পৌর আওয়ামী লীগের সহ সভাপতি রাহেল সরদার, খলিলুর রহমান, শংকর রায়, যুগ্ম সাধারণ সম্পাদক কামরুজ্জামান আল রিয়াদ, সাংগঠনিক সম্পাদক মো তাহির মিয়া, আওয়ামী লীগ নেতা সৈয়দ শাহিন, রনদা প্রসাদ রায়, সেন্টু রায়, পৌর যুবলীগের সভাপতি আব্দুল মুকিত, সাধারন সম্পাদক টিএম আফজাল, পৌর ছাত্রলীগের আহব্বায়ক মাসুক আহমেদ প্রমুখ। অনুষ্ঠানে বাংলাদেশ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন ইউনিটের সভাপতি সাধারণ সম্পাদকসহ নেতাকর্মীবৃন্দ ও স্থানীয় মুরুব্বীয়ান উপস্থিত ছিলেন। প্রসঙ্গত, বিশ্ব ব্যাংকের অর্থায়নে কাজটি বাস্তবায়ন করছে শায়েস্তাগঞ্জ পৌরসভা।

উদ্বোধনকালে সংক্ষিপ্ত বক্তব্যে আবু জাহির এমপি বলেন, কোনো দেশের যোগাযোগ ব্যবস্থা ভাল না থাকলে অর্থনৈতিক উন্নয়ন সম্ভব নয়। তাই বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা সারাদেশে যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন করে যাচ্ছি। এরই ধারাবাহিকতায় হবিগঞ্জে আমি দুইবার সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর যে উন্নয়ন কাজ সম্পাদন করেছি, তা আর কোনো সরকার করতে পারেনি। ভবিষ্যতেও এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কাকে বিজয়ী করার আহবান জানান তিনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!