মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০১:২৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জে পুুলিশের সহযোগীতায় ৩ মাস পর হারানো সন্তান ফিরে পেল পিতা-মাতা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১৯ ডিসেম্বর, ২০১৭

স্টাফ রিপোর্টার : বিগত ঈদুল আযহায় হারিয়ে যাওয়া সন্তান মহিন উদ্দিন (৫) কে তিন মাস পর ফিরে পেলেন ব্রাম্মনডোরা ইউনিয়নের শেরপুর গ্রামের মা- বাবা।সন্ধ্যায় শায়েস্তাগঞ্জ থানা পুলিশ ওই শিশুটিকে তার মা (জহুরা খাতুনের ) ও বাবা মমিন মিয়ার হাতে তুলে দেন।

হারানো সন্তানকে এইভাবে নিজের কোলে ফিরে পেয়ে ভীষন খুশি বাবা- মা উভয়েই । বিগত ১৩ সেপ্টেম্বর ২০১৭ শায়েস্তাগঞ্জ থানায় মহিন মিয়া (৫) হারানোর প্রেক্ষিতে একটি সাধারণ ডায়রী করা হয়। এরই পরিপ্রেক্ষিতে শায়েস্তাগঞ্জ থানা পুলিশ বাংলাদেশের বিভিন্ন এলাকায় ওয়ারলেসের মাধ্যমে খবর পৌছায় ।

বিগত ১৭ ডিসেম্বর বিশ্বস্থ সুত্রের মাধ্যমে খবর পেয়ে মহিনের বাবা-মা কে সাথে নিয়ে শায়েস্তাগঞ্জ থানার এস আই আমিনুল হক ও জাকির হোসেন,কনেস্টেবল দীপংকর কে সাথে নিয়ে মাধারীপুরের পুলিশ প্রশাসনের সহযোগীতায় মাধারীপুর থেকে তাকে উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মহিন জানায় এক লোক মিষ্টি খাওয়াবে বলে নিয়ে গিয়ে অচেতন করে ফেলে। পরবর্তীতে সে চেতন হলে দেখতে পায় এক লোক তাকে ঘরের ভেতর রেখে মারধর করছে। তার হাত-পা রক্তাক্ত করে ব্যান্ডেজ করে তাকে রাস্তায় বসিয়ে ভিক্ষা করাতে বাধ্য করে। তাকে ঠিকমত খাবার দেওয়া হত না ।

মা-বাবা ও বাড়ির কথা বললে তাকে বিভিন্ন রকম ভয়ভীতি দেখিয়ে ভিক্ষা করতে বাধ্য করা হত। অনেক সময় ঐ লোকটি রাস্তার লোকদের বলতো আমার বাবা-মা নেই আমাকে যেন ভিক্ষা বেশি দেয় এইসব কথা শুনে আমার খুব খারাপ লাগতো।একদিন আমি রাস্তায় ভিক্ষা করতে না চাইলে ঐ লোকটি আমাকে মারধর করলে স্থানীয় লোকজন আমাকে উদ্ধার করে এক মহিলার কাছে রাখে। পুলিশ খবর পেয়ে তাকে উদ্ধার করে ।

মহিন বলে আমি বাবা-মাকে পেয়ে এবং আমার বন্ধুদের সাথে খেলতে পেরে খুব খুশি। সে আরও বলে পুলিশকে আমি খুব ভয় পেতাম এখন আমার সেই ভয় নেই। তারা আমাকে উদ্ধার করেছে। আমিও একদিন পুলিশ হব মানুষের সেবা করবো।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!