বুধবার, ১৫ মে ২০২৪, ০৪:১৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে জব্দকৃত বালু, ড্রেজার মেশিন ও পাইপ নিলামে বিক্রি

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ৯ মার্চ, ২০১৫

5698মতিউর রহমান মুন্না, নবীগঞ্জ (হবিগঞ্জ) : হবিগঞ্জ জেলার নবীগঞ্জের বিবিয়ানা গ্যাস ফিল্ড এলাকায় কুশিয়ারা নদী থেকে অবৈধভাবে ডেজার দ্বারা জব্দকৃত বালু,একটি ডেজার মেশিন, ১৯৬টি পাইপ রোববার নিলামে বিক্রি করা হয়েছে। মোট ৫৫জন দরদাতা নিলামে অংশ গ্রহণ করেন। সর্বচ্চো দরদাতা হিসেবে সুজাত চৌধুরী ২৮লক্ষ ২০হাজার টাকায় জব্দকৃত মালামাল ক্রয় করেন।

উল্লেখ্য,গত ৩মার্চ নবীগঞ্জের বিবিয়ানা গ্যাস ফিল্ডের নর্থ প্যাড এলাকায় হবিগঞ্জ ও সুনামগঞ্জ জেলার প্রশাসনের যৌথ অভিযানে দ্রাম্যমান আদালত পরিচালনা করে প্রায় ৪০/৪৫হাজার ঘনফুট কুশিয়ারা নদী থেকে অবৈধভাবে উত্তোলনকৃত বালু,একটি ড্রেজার মেশিন,সংযুক্ত বালু উত্তোলনের ১৯৬টি পাইপ জব্দ করা হয়। অভিযানে নেতৃত্বে ছিলেন হবিগঞ্জ জেলার নির্বাহী ম্যািেজষ্ট্রেট মোহাম্মদ নুরুজ্জামান,জগন্নাথপুর সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট রফিকুল ইসলাম।

রোববার মাননীয় আদালতের আদেশের মাধ্যমে জব্দকৃত মালামাল নিলামের তারিখ পত্রিকায় বিঞ্জপ্তি প্রকাশ করে জানিয়ে দেয়া হয়। রোববার বিকেল ৩টার সময় কয়েক শত লোকের উপস্থিতিতে উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ লুৎফর রহমান ৬টি লটে বালুর পরিমান নির্ধারন করেন প্রায় ৪১হাজার ঘনফুট। এর পরই নিলামের কার্য্যক্রম শুরু হয়। এ সময় উপস্থিত ছিলেন হবিগঞ্জ জেলার নির্বাহী ম্যািেজষ্ট্রেট মোহাম্মদ নুরুজ্জামান,নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো: লিয়াকত আলীসহ পুলিশ সদস্যবৃন্দ।

এদিকে নিলামের খবরে হবিগঞ্জ জেলা ও নবীগঞ্জ উপজেলার রাজনৈতিক নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ অংশ নিতে বিবিয়ানা এলাকায় আসেন। প্রশাসনের পক্ষ থেকে নিলামে বালুর মুল্যে নির্ধারন করা হয় ১কোটি ৬৬ লক্ষ টাকা ও ড্রেজার মেশিন ও পাইপের মুল্যে ১০লক্ষ করে ২০লক্ষ টাকা নির্ধারন করা হয়। ৫৫জন দরদাতাদের মধ্যে ৫লক্ষ ১টাকা থেকে শুরু করে সবাই অংশ গ্রহন করেন। রাত ৮টা পর্যন্ত চলে নিলামের কার্য্যক্রম। সর্বশেষ সর্বচ্চো দরদাতা হিসেবে দীঘলবাক গ্রামের সুজাত চৌধুরী ২৮লক্ষ ২০হাজার টাক বলার পর নিলামে আর কেউ অংশ না নেয়ায় জব্দকৃত মালামার তিনিই ক্রয় করেন। সাথে সাথে সুজাত চৌধুরী সব টাকা প্রশাসনের কাছে পরিশোধ করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!