শনিবার, ০৪ মে ২০২৪, ০৫:৫৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জ ২ আসনে আওয়ামীলীগের মনোয়ন প্রত্যাশী ব্যারিস্টার এনামুল হকের গণসংযোগ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ২২ ডিসেম্বর, ২০১৭

নজরুল ইসলাম তালুকদার,বানিয়াচং প্রতিনিধি : হবিগঞ্জ ২-বানিয়াচং-আজমিরীগঞ্জ আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সাবেক জজ ও বাংলাদেশ জাতীয় সংসদ সচিবালয় ল অফিসার এবং ৯০ এর সামরিক শাসন বিরোধী আন্দোলনের তুমুল লারুকু ঢাকা বিশ্ববিদ্যালয়ের সূযসেন হলের বাংলাদেশ ছাএলীগ নেতা ব্যারিস্টার মোঃ এনামুল হক গত বুধবার দিন ব্যাপি আজমীরিগঞ্জ উপজেলা সদরসহ বিভিন্ন ইউনিয়নে হাট,বাজারে গণসংযোগ করেছেন ।

গণসংযোগকালে তার সঙ্গে ছিলেন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষক লীগ, স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীসহ এলাকার মুরুব্বিগণ।

গনসংযোগকালে একান্ত সাক্ষাতে তিনি জানান, বানিয়াচং-আজমিরীগঞ্জের জনগণের জীবনমান উন্নয়ন ঘটানোই আমার লক্ষ্য। ৯০ দশকের ছাত্র আন্দোলন থেকে শুরু করে দীর্ঘ ২৯ বছর ধরে আওয়ামী লীগ দলীয় রাজনীতিতে সক্রিয় অংশগ্রহণের পাশাপাশি মানুষের কল্যাণে কাজ করে আসছি। আগামী জাতীয় সংসদ নির্বাচনে দলীয় মনোনয়নে তরুণ, সু-শিক্ষিত, সৎ ও মেধাবীদের বিশেষ গুরুত্ব দেবেন জননেত্রী শেখ হাসিনা। ভিশন-২০২১ বাস্তবায়ন ও তারুণ্যের অহংকার সজীব ওয়াজেদ জয়ের হাতকে শক্তিশালী করতে আওয়ামী লীগকে পুনরায় জয়ী করার আহবান জানান তিনি। তিনি গনসংযোগ চালিয়ে যাচ্ছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!