বুধবার, ১৫ মে ২০২৪, ০২:১৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

লাখাইয়ে ৪০ লাখ টাকা ব্যয়ে রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করলেন এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ২২ ডিসেম্বর, ২০১৭

স্টাফ রিপোর্টার ॥ লাখাই উপজেলার পশ্চিম বামৈ গ্রামের রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন করেছেন হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির।

সম্প্রতি স্থানীয় মুরুব্বীয়ানদের সাথে নিয়ে তিনি এই কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন। এ সময় সংক্ষিপ্ত বক্তৃতাকালে এমপি আবু জাহির বলেন, বিএনপি সরকারের আমলে দেশের জনগণ উন্নয়ন থেকে বঞ্চিত হয়েছিল। তার দুর্নীতি ও সন্ত্রাস-জঙ্গিবাদের সৃষ্টি করে দেশকে পিছিয়ে দিয়েছিল। কিন্তু আওয়ামী লীগ সরকার দুইবার ক্ষমতায় এসে সেই ক্ষতিকে কাটিয়ে উঠে বাংলাদেশকে বিশ্ব দরবারে মাথা উচু করে দাঁড় করিয়েছে। এ সময় তিনি হবিগঞ্জ-লাখাইয়ের নানা উন্নয়ন কর্মকান্ডের কথা তুলে ধরে জনগণের স্বার্থে আগামী নির্বাচনেও নৌকা মার্কায় ভোট দেয়ার আহবান জানান।

ভিত্তি প্রস্তর স্থাপনকালে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন লাখাই উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মুশফিউল আলম আজাদ, উপজেলা প্রকৌশলী মোঃ ইমরান খান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ রেজা উদ্দিন আহমেদ দুলদুল, এমএ মতিন মাস্টার, জেলা পরিষদ সদস্য মুর্শেদ কামাল, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এনামূল হক মামুন, সাবেক ছাত্রলীগ নেতা আমিনুল ইসলাম আলম, উপজেলা ছাত্রলীগ সভাপতি এডভোকেট খোকন গোপ প্রমুখ। উপজেলা প্রকৌশলী মোঃ ইমরান খান জানান, ৪০ লাখ টাকা ব্যয়ে ব্রীজটি নির্মাণ করা হচ্ছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!