শনিবার, ১৮ মে ২০২৪, ০২:০৭ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জ শহরে মসজিদ নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করলেন এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ৫ জানুয়ারী, ২০১৮

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরের ডাকঘর জামে মসজিদ নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেছেন সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির। শুক্রবার বাদ জুম্মা মসজিদ কমিটির নেতৃবৃন্দ এবং স্থানীয় মুরুব্বী এবং ব্যবসায়ীদের সাথে নিয়ে তিনি এই নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন শেষে মোনাজাত ও সংক্ষিপ্ত পরামর্শ সভায় অংশ নেন। এ সময় এমপি আবু জাহির মসজিদ নির্মাণ কাজের জন্য ১০ লাখ টাকা অনুদান ঘোষণা করেন।

উদ্বোধন ও মোনাজাত শেষে সংক্ষিপ্ত পরামর্শ সভায় এমপি আবু জাহির বলেন, আপনারা আমাকে দুইবার সংসদ সদস্য নির্বাচিত করার পর থেকে সব ধরণের উন্নয়নের পাশাপাশি ধর্মীয় প্রতিষ্ঠানের উন্নয়নেও আন্তরিকতার সাথে কাজ করে যাচ্ছি। তিনি বলেন, ছাত্রজীবন থেকেই আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত থেকে মানুষের সুবিধা-অসুবিধায় অগ্রভাগে থেকেই কাজ করার চেষ্টা করেছি। ভবিষ্যতেও করব ইনশাল্লাহ। এ সময় মসজিদ নির্মাণে স্থানীয় ভিত্তবানদের সহায়তা করার জন্য অনুরোধ জানান তিনি।

ভিত্তি প্রস্তর স্থাপনকালে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন মসজিদ নির্মাণ কমিটির সভাপতি ও হবিগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র প্রেসিডেন্ট মোতাচ্ছিরুল ইসলাম, মসজিদ পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহিম জুয়েল, বিশিষ্ট ব্্যবসায়ী হরমুজ আলী, ইংল্যান্ড প্রবাসী ইদু মিয়া, তাহের মিয়াসহ বিশিষ্ট ব্যবসায়ী এবং গন্যমান্য ব্যক্তিবর্গ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!