শনিবার, ১৮ মে ২০২৪, ১১:৩৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে ওরসে গানের আসড় ভেঙ্গে দিলেন ইউএনও

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ৫ জানুয়ারী, ২০১৮

চুনারুঘাট(হবিগঞ্জ)প্রতিনিধিঃ ওরসে নামে অশ্লীল নাচ গান ও জুঁয়ার আসর ভেঙ্গে দিলেন চুনারুঘাট উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) কাইজার মোহাম্মদ ফারাবি।

৪ জানুয়ারী বৃহস্পতিবার রাতে উপজেলার সাটিয়াজুরীর ইউনিয়নের সুন্দরপুর গ্রামের ফতু শাহ আল চিশতী (রহ:) এর বার্ষিক ওরশেরর নামে চলছিল এ আয়োজন।

এ ব্যপারে ইউএনও বলেন, ফোনে অভিযোগ পেলাম যে ওরশ শরীফ আয়োজনের নামে সাটিয়াজুরী ইউনিয়নের সুন্দরপুর গ্রামের মাজার এলাকায় নাঁচ, গান, মেয়ে নিয়ে অশ্লীলতা, জুঁয়ার আসর ইত্যাদি চলছে। সত্যতা যাচাইয়ে জন্য রাতেই বেরিয়ে পড়লাম, ভেবেছিলাম ছোট কোন আয়োজন। স্পটে পৌঁছে দেখি হাজার হাজার লোকের ভীড়। শেখ ফতু শাহ আল চিশতী (রহ:) এর বার্ষিক ওরশ উদযাপনের নামে মাজারের আশপাশ এলাকায় সাত আটটি বড় বড় পৃথক প্যান্ডেল ও স্ট্যাজে গান নাঁচের জমজমাট আসর চলছে। পাশাপাশি চলছে জুঁয়ার উৎসব। অধিকাংশ তরুণ প্রজন্ম মেতেছিল এই আয়োজনে।কিন্তু মূলত মাজারটির ছিল লোকশূণ্য। একক প্রচেষ্টায় সকল অনৈতিক আয়োজন বন্ধ করেছি এবং আয়োজকদের দুজনক আটক করেছি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!