শনিবার, ১৮ মে ২০২৪, ১০:২৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

স্থায়ী উন্নয়নের মাধ্যমে দেশকে উন্নত রাষ্ট্রে রূপান্তরে কাজ করছে সরকার-এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ৫ জানুয়ারী, ২০১৮

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, বর্তমান সরকার লোক দেখানো উন্নয়নে বিশ্বাসী নয়। স্থায়ী উন্নয়নের মাধ্যমে এ দেশকে উন্নত দেশে রূপান্তর করতে কাজ করছে। তাই স্কুল পর্যায় থেকে শুরু করে প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে কারিগরী শিক্ষা বিস্তার করছে আওয়ামী লীগ সরকার। দেশরতœ শেখ হাসিনা জনগণের কর্মদক্ষতাকে কাজে লাগিয়ে দেশের আর্থ-সামাজিক উন্নয়ন ঘটাতে কাজ করে যাচ্ছেন।

গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় লাখাই উপজেলার মোড়াকরি ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে সদস্য সংগ্রহ ও নবায়ন এবং উক্ত ইউনিয়নের অবশিষ্ট অংশে বিদ্যুৎতায়ন শেষে আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এমপি আবু জাহির আরো বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে আমরা স্বাধীনতা পেয়েছি। সমাজের সকল শ্রেণী-পেশার মানুষ যেন সরকার ও দেশের কাছ থেকে সমানভাবে সুযোগ পায় সেটা তিনি নিশ্চিত করে দিয়ে যান। বঙ্গবন্ধুর জনবান্ধব সকল উদ্যোগকে তরান্বিত করে দেশের মানুষের জন্য কাজ করে যাচ্ছে আওয়ামী লীগ সরকার। আর এ কারণেই বাংলাদেশ আজ বিশ্ব দরবারে মাথা উচু করে দাঁড়িয়েছে।

এমপি আবু জাহির আরো বলেন, দেশরতœ শেখ হাসিনার নির্দেশনায় জনগণের দেয়া দায়িত্ব পালনে দিন-রাত পরিশ্রম করে যাচ্ছি আমি। আর সেই পরিশ্রমের ফলেই হবিগঞ্জে ব্যাপক উন্নয়ন কাজ সম্পাদন হয়েছে। পার্শ্ববর্তী অন্যান্য জেলার তুলনায় হবিগঞ্জ এখন অনেক এগিয়ে। এই অগ্রযাত্রাকে ব্যাহত করতে বিএনপি-জামায়াত যে কোনো ষড়যন্ত্র করতে পারে। তাই দুস্কৃতিকারীদের ব্যাপারে সকলকে সতর্ক থাকার আহবান জানান এমপি আবু জাহির। হবিগঞ্জ-লাখাইয়ের ঘরে ঘরে বিদ্যুৎ প্রদানসহ সকল উন্নয়ন কর্মকান্ডের কথা তুলে ধরে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনেও নৌকা মার্কায়।

হাজী ইসহাক মিয়ার সভাপতিত্বে জনসভায় বিশেষ অতিথি ছিলেন লাখাই উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মুশফিউল আলম আজাদ, হবিগঞ্জ পল্ল বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার সোলায়মান মিয়া, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ রেজা উদ্দিন আহমেদ দুলদুল ও উপজেলা পল্লী বিদ্যুৎ সমিতির পরিচালক এমএ মতিন মাস্টার।

এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন সুমন, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মজিদ মেম্বার, সাংগঠনিক সম্পাদক মোজাহিদ মিয়া, এডভোকেট কামরুল হাসান, বশির আহমেদ, বাহাদুর মেম্বার, তোফাজ্জল মেম্বার, সোবাহন মেম্বার, আলী আকবর মাস্টার, নাসির চৌধুরী, মজিবুর রহমান। অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা যুবলীগ সদস্য পলাশ মিয়া।

প্রসঙ্গত দেড় কিলোমিটার লাইন সংযোগের মাধ্যমে ২০ লক্ষাধিক টাকা ব্যয়ে মুড়াকরি ইউনিয়নের অবশিষ্ট অংশের ৯১টি পরিবারের মাঝে এ বিদ্যুৎ সংযোগ প্রদান করে হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!