শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:১৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জ হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১০ মার্চ, ২০১৫

1456মতিউর রহমান মুন্না, নবীগঞ্জ (হবিগঞ্জ): হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভা সোমবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সভা কক্ষে অনুষ্টিত হয়েছে।

সভায় সভাপতিত্ব করেন হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভাপতি জেলা জাতীয় পার্টির সভাপতি এম এ মুনিম চৌধুরী বাবু এমপি।

অনুষ্টান শুরুতেই পবিত্র কোরআন তেলাওয়াত করেন হাফেজ নুরুল হক। গীতা পাঠ করেন অজিত কুমার দাশ।

স্বাগত বক্তব্য রাখেন, ব্যবস্থা কমিটির সদস্য সচিব ডাঃ অর্ধেন্দু দেব।

এতে অন্যানের মধ্যে বক্তব্য রাখেন, ব্যবস্থাপনা কমিটির সহ-সভাপতি নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলমগীর চৌধুরী, ব্যবস্থাপনা কমিটির সদস্য নবীগঞ্জ পৌর মেয়র অধ্যাপক তোফাজ্জল ইসলাম চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা বেগম, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাইফুল জাহান চৌধুরী, উপজেলা জাতীয় পার্টির আহবায়ক ডাঃ শাহ আবুল খায়ের, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার নুর উদ্দিন বীর প্রতিক, উপজেলা প.প.কর্মকর্তা শাহদৎ হোসেন, আর এমও ডাঃ আব্দুস সামাদ, ডাঃ নগেন্দ্র কুমার দাশ, নবীগঞ্জ প্রেসক্লাবের সাধারন সম্পাদক মোঃ সরওয়ার শিকদার, যুবলীগ নেতা আব্দুল বাছিত চৌধুরী, পৌর কাউন্সিলর সন্তোশ দাশ, সহকারী সিরাজুল আলম, আফরোজা পারভিন, সাইদুর রহমান, মতিলাল আচার্য্য প্রমুখ।

সভায় হাসপাতালে নতুন এম্বুলেন্স দেয়ার জন্য স্বাস্থ্য মন্ত্রীকে আন্তরিক অভিনন্দন ও কৃতজ্ঞতা প্রকাশ করা হয়। এ ছাড়া ও হাসপতালে দ্রুত সময়ের মধ্যে গ্যাস সংযোগের ব্যবস্থা, ৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে উন্নতি করন, ও সম্প্রতি হাসপাতালে নাশকতাকারীরা পরিবার পরিকল্পনা ক্লিনিকে আগুন দেয়ার ঘটনায় প্রকৃত অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় এনে সঠিক বিচারের দাবী জানানো হয়।

সভা শেষে সংসদ সদস্য এম এ মুনিম চৌধুরী বাবু অতিথিবৃন্দদের সাথে নিয়ে নতুন এম্বুলেন্স ফিতা কেটে আনুষ্টানিক ভাবে উদ্ধোধন করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!