শনিবার, ১৮ মে ২০২৪, ০৫:২০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে উন্নয়ন মেলার স্টলগুলো পরিদর্শন করেছেন এড. মাহবুব আলী এম.পি

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ১৪ জানুয়ারী, ২০১৮

ফারুক মাহমুদ, চুনারুঘাট (হবিগঞ্জ) থেকে ॥ চুনারুঘাট উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত ৩ দিন ব্যাপী উন্নয়ন মেলা-২০১৮ এর বিভিন্ন স্টল পরিদর্শন করেছেন চুনারুঘাট-মাধবপুর আসনের সংসদ সদস্য ও জাতীয় সংসদের প্যানেল স্পিকার এড. মাহবুব আলী এম.পি।

গতকাল শনিবার সকাল ১১টায় উপজেলা পরিষদ প্রাঙ্গণে উন্নয়ন মেলা পরিদর্শনকালে তার সাথে ছিলেন- উপজেলা নির্বাহী কর্মকর্তা কাইজার মোহাম্মদ ফারাবী, উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব লুৎফুর রহমান মহালদার, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা ফাহমিদা ইয়াছমিন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পাইকপাড়া ইউপি চেয়ারম্যান আলহাজ্ব শামসুজ্জামান শামীম, আহম্মদাবাদ ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আবেদ হাসনাত চৌধুরী সনজু, উপজেলা যুবলীগের সভাপতি আলহাজ্ব লুৎফুর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক কে.এম আনোয়ার হোসেন, এড. মাহবুব আলী এম.পি’র ব্যক্তিগত সহকারী মোছাব্বির হোসেন বেলাল, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর কাউন্সিলর মর্তুজ আলী সরদার, উপজেলা যুবলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সাংবাদিক ফারুক মাহমুদ, যুবলীগ নেতা লিজন লস্কর, যুবলীগ নেতা পৌর কাউন্সিলর ও প্যানেল মেয়র তাজুল ইসলাম কাজল, কালেঙ্গা বিট অফিসার হেলাল উদ্দিন, জেলা ছাত্রলীগ নেতা মানিক মিয়া, উপজেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক জামাল আহমদ সহ স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ এবং গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এসময় এড. মাহবুব আলী এম.পি বলেন, আওয়ামীলীগ সরকারের উন্নয়ন অগ্রযাত্রা সাধারণ মানুষের কাছে তুলে ধরতে এবং তৃণমূল পর্যায়ে উন্নয়নমূলক কর্মকান্ড পৌছে দিতে এ উন্নয়ন মেলা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। সরকারের উন্নয়ন অগ্রযাত্রায় জনগণ পাশে আছে। গত ১১ জানুয়ারি সকাল ১০টা থেকে শুরু হওয়া উন্নয়ন মেলা গতকাল শনিবার সন্ধ্যা পর্যন্ত চলে। চুনারুঘাটে উন্নয়ন মেলায় ৪৫টি স্টল স্থান পেয়েছে। বিভিন্ন স্টল তাদের নান্দনিক আয়োজনের মাধ্যমে দর্শনার্থীদের নজর কাড়তে সক্ষম হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!