মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১০:৫৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে জেলেদের মধ্যে আইডি কার্ড বিতরন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১০ মার্চ, ২০১৫

4589নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের নবীগঞ্জে জেলেদের নিবন্ধন ও পরিচয় পত্র প্রদান প্রকল্পের আওতায় সোমবার দুপুরে উপজেলা পরিষদ হলরুমে আনুষ্টানিক ভাবে আইডি কার্ড বিতরন করা হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ লুৎফর রহমানের সভাপতিত্বে ও উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা জামশেদুর রহমানের পরিচালনায় অনুষ্টিত কার্ড বিতরনী অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কার্ড বিতরনের উদ্ধোধন করেন হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) আসনের সংসদ সদস্য জেলা জাতীয় পার্টির সভাপতি এম এ মুনিম চৌধুরী বাবু।

অনুষ্টান শুরুতে স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা রাশেদুজ্জামান।

বিশেষ অতিথি ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলমগীর চৌধুরী, পৌর মেয়র অধ্যাপক তোফাজ্জল ইসলাম চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা বেগম, বিটিভি জেলা প্রতিনিধি আলমগীর খান সাদেক, উপজেলা জাতীয় পার্টির আহবায়ক ডাঃ শাহ আবুল খায়ের, লন্ডনস্থ ল্যাষ্টার শাখা আওয়ামীলীগের সভাপতি তরুনা বাহার কলি, নবীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি এটিএম সালাম, সাধারন সম্পাদক মোঃ সরওয়ার শিকদার।

অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, মাছরাঙ্গা টিভির জেলা প্রতিনিধি ফরহাদ আহমদ চৌধুরী, সাংবাদিক মতিউর রহমান মুন্না প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!