রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:১১ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জে সামাজিক সংগঠন প্রত্যয়’র উদ্যোগে শীতার্ত অসহায়দের মধ্যে কম্বল বিতরণ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ২৭ জানুয়ারী, ২০১৮

এস এইচ টিটু : প্রতিবছরের ন্যায় এবারও অসহায়দের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করেছে শায়েস্তাগঞ্জ উপজেলার সামাজিক সংগঠন প্রত্যয়।

শনিবার বিকালে উপজেলার অলিপুরে অসহায়দের মধ্যে কম্বল বিতরণ করা হয়।

এর পূর্বে প্রত্যয়’র সদস্যরা শায়েস্তাগঞ্জ উপজেলার বিভিন্ন স্থানে গিয়ে খোঁজ খবর নিয়ে প্রকৃত অসহায়দের বের করেন। নির্ধারিত তারিখে সঠিক সময়ে শায়েস্তাগঞ্জ রেলওয়ে কলোনী স্কুল ও অলিপুর ছুগেরা মার্কেটে উপস্থিত হবার জন্য শীতার্তদের হাতে টোকেন তুলে দেন প্রত্যয়’র নেতৃবৃন্দ।

শনিবার বিকেলে টোকেন হাতে একে একে শীতার্তরা উপস্থিত হন অলিপুর ছুগেরা মার্কেটের মাঠ প্রাঙ্গনে।তাদের বসতে দেয়া হয় চেয়ারে।আর দাঁড়িয়ে বিতরণ কার্যক্রম পরিচালনা করেন সামাজিক সংগঠন প্রত্যয়’র সদস্যরা।

IMG_0027

এর পূর্বে সামাজিক সংগঠন প্রত্যয়’র সমাজসেবা সম্পর্কে বক্তব্য রাখেন,নূরপুর ইউপির নবনির্বাচিত চেয়ারম্যান মো: মুখলিস মিয়া,শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আ.স.ম.আফজল আলী,তরুণ সমাজ সেবক গাজীউর রহমান এমরান,সাখাওয়াত হোসেন টিটু,অলিপুর বাজার কমিটির সাধারণ সম্পাদক মোহাম্মদ আবু তাহের,সামছুল হুদা মাহফুজ,নিজামুল ইসলাম বেলাল,ইসহাক আলী সেবন,মোমেনা খাতুন সাধনা,মাওলানা রফিক উল্লাহ,কামাল হাজারীসহ আরো অনেকে।

এর পরই প্রত্যয়’র সকল সদস্যরা শীতার্তদের হাতে একটি করে কম্বল ও একটি করে আপেল হাতে তুলে দেন।

IMG_0038

জানা যায়,গত ২৬ জানুয়ারী শুক্রবার বিকেলে ও শায়েস্তাগঞ্জ রেলওয়ে কলোনী স্কুলে সামাজিক সংগঠন প্রত্যয়’র উদ্যোগে শীতবস্ত্র বিতরণ করা হয়।

সংগঠন প্রত্যয়’র পক্ষ থেকে জানানো হয় প্রবাসী, স্থানীয় ব্যবসায়ী ও জনপ্রতিনিধিদের সার্বিক সহযোগিতায় দুই ধাপে সাড়ে তিনশতাধিক শীতার্তদের মাঝে শীতবস্ত্র হিসেবে এ কম্বল বিতরণ করা হয়েছে।এজন্য সহায়তাকারিদের প্রতি তারা কৃতজ্ঞতা প্রকাশ করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!