শনিবার, ০৪ মে ২০২৪, ০৮:৪২ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

আওয়ামী লীগ সরকার জনগণের কল্যাণের জন্য কাজ করে-এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ২৯ জানুয়ারী, ২০১৮

স্টাফ রিপোর্টার ॥ আওয়ামী লীগ জনগণের সাথে প্রতারণার রাজনীতি করে না। এ সরকার জনগণের কল্যাণের জন্য কাজ করে, জনগণের কাছে দেয়া প্রতিশ্র“তি বাস্তবায়ন করে। বর্তমান সরকারের সময় হবিগঞ্জ-লাখাইয়ের প্রত্যেকটি গ্রামে গ্রামে উন্নয়ন হচ্ছে। অপরদিকে বিএনপি-জামায়াত মানুষের সাথে অতীতেও প্রতারণা করেছে।

দেশের উন্নয়ন ব্যহত করতে নানা ধরণের অপপ্রচারে লিপ্ত। বিএনপি-জামায়াত দেশের সাম্প্রদায়িক দাঙ্গা সৃষ্টি করতে চায়। তিনি আরো বলেন, যারা তারাবির নামাজ, ঈদের জামাতে ঢুকে মানুষ হত্যা করে, তারা ইসলামের কেউ না, তারা সন্ত্রাসী। ৭১ এ যেমন পিতা জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশের মানুষকে ঘরে ঘরে দুর্গ গড়ে তোলার আহবান জানিয়েছিলেন, আমরা সবাই তাতে সাড়া দিয়েছি, আর তার ফলেই এ দেশ আজ স্বাধীন। এখন তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডাকে সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে জনগণকে সাথে নিয়ে আওয়ামী লীগের নেতাকর্মীকে আরো সুসংগঠিত হতে হবে।

গতকাল রবিবার সন্ধ্যায় লাখাই উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে সদস্য নবায়ন ও নতুন সদস্য সংগ্রহ এবং মিরপুর-মকসুদপুর গ্রামে বিদ্যতায়ন উপলক্ষে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির এমপি।

তিনি আরো বলেন, আওয়ামী লীগ সরকার দেশের অনেক উন্নয়ন করেছে। উন্নয়নের এ ধারাবাহিকতা অব্যাহত রাখতে বঙ্গবন্ধুকন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকারকে পুনরায় নির্বাচিত করতে হবে। আওয়ামী লীগের উন্নয়ন কর্মকাণ্ড জনগণের মাঝে তুলে ধরতে হবে।

এ সময় উপস্থিত আওয়ামী লীগ ও নেতৃবৃন্দ ও জনতা এমপি আবু জাহিরের বক্তব্যে একাত্মতা প্রকাশ করে আগামী নির্বাচনেও নৌকা মার্কাকে বিজয়ী করার প্রত্যয় ব্যক্ত করেন।
বুল্লা ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আবু কালামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুর রহমানের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার সোলায়মান মিয়া, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মতিন মাস্টার ও শাহ রেজাউদ্দিন আহমেদ দুলদুল, বুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ মুক্তার হোসেন বেনু, উপজেলা যুবলীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এনামূল হক মামুন, সাধারণ সম্পাদক একরামূল মজিদ চৌধুরী শাকীল, জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি আমিনুল ইসলাম আলম, বর্তমান সহ সভাপতি হাফিজুল ইসলাম, ইউপি মেম্বার সবুজ মিয়া, নুরুজ আরী, মুখলেছুর রহমান, মহিলা মেম্বার হেনা রানী সরকার, হাজী রমজান আলী, ফরহাদ মিয়া, অমূল্য রতন রায়, জহিরুল ইসলাম, নিয়াজ আরী মেম্বার, ইয়াউর রহমান, সাবেক মেম্বার মুজিবুর রহমান, মাওলানা আব্দুল্লাহ মিয়া, সাহাব উদ্দিন, নোমা তালুকদার, সোহাগ তালুকদার প্রমুখ।

অনুষ্ঠানের পূর্বে সংসদ সদস্য মিরপুর, মকছুদপুর ও বেগুনাই গ্রামে বিদ্যুৎ সংযোগের উদ্বোধন করেন। ৫১ লাখ টাকা ব্যয়ে ১৯৬টি পরিবারে এ বিদ্যুৎ প্রদান করছে হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!