শনিবার, ০৪ মে ২০২৪, ০৩:০৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

লাখাইয়ে শিক্ষক সমিতির সংবর্ধনা ও অভিষেক অনুষ্ঠানে এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ৩১ জানুয়ারী, ২০১৮

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, টাকা-পয়সা আর সম্পত্তির মূল্যায়ন করে মানুষকে সম্মান দেয়া হয় না। সমাজে মানুষ সম্মানিত হয় তার কর্মের মধ্য দিয়ে। শিক্ষকরা হচ্ছেন দেশের সম্মানিত ব্যক্তিত্ব। কোমলমতী শিক্ষার্থীদের উচ্চ শিক্ষায় শিক্ষিত এবং সুনাগরিক হিসাবে নিজেকে প্রতিষ্ঠিত হওয়ার পথ দেখিয়ে দেন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকরা। তাই বর্তমান সরকার শিক্ষকদের সকল সুবিধা সুনিশ্চিত করতে অত্যন্ত আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে।

বৃহস্পতিবার দুপুরে লাখাই উপজেলা পরিষদ অডিটোরিয়ামে বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির লাখাইয়ের উদ্যোগে আয়োজিত বিদয়ী শিক্ষকদের সংবর্ধনা এবং নবাগত শিক্ষকদের বরণ ও সমিতির অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এমপি আবু জাহির আরো বলেন, শিক্ষকদের উন্নয়নে একমাত্র আওয়ামী লীগ সরকারই কাজ করে। আর বিএনপি সরকারের আমলে শিক্ষকরা থাকেন অবহেলিত। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সারা বাংলাদেশে ৩৬ হাজার প্রাথমিক বিদ্যালয়কে জাতীয়করণ করেছিলেন। এরপর অনেক সরকার এসেছে আবার গিয়েছে, কোনো সরকার একটি বিদ্যালয়কেও জাতীয়করণ করেনি। তারা সারাদেশের শিক্ষকদেরকে সুবিধা থেকে বঞ্চিত করেছে। কিন্তু বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা দেশরতœ শেখ হাসিনা ক্ষমতায় এসে একযোগে পুনরায় ২৬ হাজার প্রাথমিক বিদ্যালয়কে জাতীয়করণ করেছেন। এতেই প্রমাণিত হয় বর্তমান সরকার শিক্ষাক্ষেত্রের উন্নয়নে আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে। এমপি আবু জাহির আরো বলেন, লাখাই উপজেলা এক সময় ছিল অবেহেলিত। কিন্তু বর্তমানে এই উপজেলাকে কেউ আর অবহেলিত বলতে পারবে না।

হবিগঞ্জ-লাখাই সড়কের পাশে মেডিকেল কলেজ এবং সড়কের উন্নয়নে দেড়শ’ কোটি টাকা এসেছে উল্লেখ করে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মহতী উদ্যোগগুলোর কথা তৃণমুল মানুষের কাছে পৌছে দেয়ার আহবান জানান এমপি আবু জাহির। এ সময় তার বক্তব্যে একাত্মতা প্রকাশ করে উপস্থিত শিক্ষকবৃন্দ দেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে বর্তমান সরকারের পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করেন। উপজেলা সহকারী শিক্ষক সমিতির সভাপতি স্বপ্না আক্তারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন লাখাই উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মুশফিউল আলম আজাদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ওবায়দুর রহমান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সৈয়দা সমসাদ বেগম, ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মুর্শেদ কামাল চৌধুুরী, মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ ফয়জুন্নেছা, উপজেলা শিক্ষা অফিসার মোঃ আতাউর রহমান, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এনামূল হক মামুন, শেখ মুক্তার হোসেন বেনু, সহকারী শিক্ষক সমিতি কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক অজিত পাল, হবিগঞ্জ জেলা সভাপতি শরীফ আহমেদ প্রমুখ।

এছাড়াও অনুষ্ঠানে লাখাই উপজেলার সকল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী ও প্রধান শিক্ষকবৃন্দ নানা শ্রেণি-পেশার লোকজন উপস্থিত ছিলেন। পরে নবাগত শিক্ষকদেরকে ফুল দিয়ে বরণ করেন প্রধান অতিথি।

এছাড়াও উপজেলা সহকারী শিক্ষক সমিতির পক্ষ থেকে এমপি আবু জাহিরসহ কয়েকজন অতিথিকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। অনুষ্ঠান যৌথভাবে সঞ্চালনা করেন সমিতির সাধারণ সম্পাদক সেলিম বাহার এবং যুগ্ম সাধারণ সম্পাদক এমদাদুর রহমান। শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মোঃ আব্দুর রহমান ও গীতা পাঠ করেন দেবাশীষ আচার্য্য।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!