শনিবার, ০৪ মে ২০২৪, ০৫:১১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

আওয়ামী লীগ সততার সাথে কাজ করে বলেই দেশ এগিয়ে যাচ্ছে-এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ২ ফেব্রুয়ারী, ২০১৮

স্টাফ রিপোর্টার ॥ বর্তমান আওয়ামী লীগ সরকার সততার সাথে কাজ করছে বলেই বাংলাদেশ আজ এগিয়ে যাচ্ছে। শেখ হাসিনা’র লক্ষ্য হচ্ছে দেশকে উন্নত বাংলাদেশ হিসাবে প্রতিষ্ঠা করা। বিগত ৯ বছর ধরে সঠিক পরিকল্পনার মাধ্যমে আমরা করে যাচ্ছি। যার কারণে হবিগঞ্জসহ সারাদেশের প্রতিটি জেলা-উপজেলায় উন্নয়নের জোয়ার বয়ে গেছে।

এরই ধারাবাহিকতায় হবিগঞ্জে শেখ হাসিনা মেডিকেল কলেজ, আধুনিক স্টেডিয়াম, আড়াইশ’ শয্যার হাসপাতাল, বলভদ্র নদীর উপর সেতু, বৃন্দাবন সরকারি কলেজে অনার্স-মাস্টার্স, বিকেজিসি-গভট স্কুলে ডাবল শিফট চালুসহ ব্যাপক উন্নয়ন কাজ সম্পন্ন হয়েছে। আওয়ামী লীগ সরকার যতবারই রাষ্ট্র ক্ষমতায় এসেছে দেশের উন্নয়ন করেছে। আর বাকী সরকারগুলো উন্নয়ন কাজ না করে নিজেরা সম্পত্তির পাহাড় গড়ে তুলেছেন। আওয়ামী লীগ কখনো দুর্নীকে প্রশ্রয় দেয় না।
বুধবার বিকালে ২৩ লাখ ৬০ হাজার টাকা ব্যয়ে হবিগঞ্জ সদর উপজেলার সদর উপজেলার পইল ইউনিয়নের বড়খালের ২ কিলোমিটার পুনঃখনন কাজের উদ্বোধনকালে সংক্ষিপ্ত বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, বিএনপি মানুষকে ভাত না খেয়ে আলু খাওয়ার পরামর্শ দিয়েছিল। কিন্তু বর্তমান সরকারের সময়ে প্রতিটি কৃষক পাচ্ছে বিনামূল্যে সার, বীজ, কৃষি উপকরণ এবং কৃষি ঋণসহ নানামুখী সুবিধা। এ কারণেই সারাদেশে ফসল ফলাতে উৎসাহী হচ্ছেন কৃষকরা। যে কারণে এখন আর কাউকে আলু খেয়ে বাচতে হয় না। নিজেদের উৎপাদিত ফসল দেশের চাহিদা পূরণ করার পাশাপাশি বিদেশেও রপ্তানি করা হচ্ছে।

তিনি আরো বলেন, বিএনপি-জামায়াত দুর্নীতির মাধ্যমে দেশকে নিয়ে গিয়েছিল অনেক পিছনে। তারা বিশ্ব দরবারে বাংলাদেশকে একটি দুর্নীতির রাষ্ট্র হিসাবে পরিচিতি দিয়েছিল। কিন্তু বর্তমান সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা জাতিকে মাথা উচু করে বাঁচার সুযোগ দিয়েছি। আমরা এখন খাদ্যে সয়ংস¤পূর্ণ। আর এই ধারাবাহিকতা ধরে রাখতে আবারো আওয়ামী লীগকে ভোট দেয়ার আহবান জানান এমপি আবু জাহির।

এ সময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন বিএডিসি’র নির্বাহী প্রকৌশলী আজিজুল ইসলাম, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সৈয়দ মঈনুল হক আরিফ, হবিগঞ্জ পৌর আওয়ামী লীগ নেতা মোঃ আলমগীর আলম, জেলা যুবলীগ নেতা মোঃ জাহির মিয়া, জয়নাল মিয়াসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ স্থানীয় মুরুব্বীয়ান এবং এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!