শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:২১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

লাখাইর মুড়াকরি গৌর মন্দিরে মহানাম সংকীর্তন উৎসব পরিদর্শনে এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ২ ফেব্রুয়ারী, ২০১৮

স্টাফ রিপোর্টার ॥ লাখাই উপজেলার গৌর মন্দিরে মহানাম সংকীর্তন উৎসব পরিদর্শন করেছেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির এমপি। গতকাল শুক্রবার সন্ধ্যায় তিনি এই মহোৎসব পরিদর্শনকালে ভক্তবৃন্দের সাথে মতবিনিময় করেন। এ সময় এমপি আবু জাহির বলেন, বর্তমান সরকার অসাম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী।

এই সরকার ক্ষমতায় আসার পর সকল ধর্মের মানুষই যার যার ধর্মীয় অনুষ্ঠানগুলো নির্বিঘেœ পালন করতে পারছেন। তিনি আরো বলেন, বিএনপি-জামায়াত দেশে সাম্প্রদায়িক দাঙ্গা সৃষ্টির মাধ্যমে বাংলাদেশকে একটি অস্থিতিশীল রাষ্ট্রে পরিণত করেছিল। এখনও তারা থেমে নেই। সাম্প্রদায়িক দাঙ্গা সৃষ্টিকারী দুর্বৃত্তদের ব্যাপারে সতর্ক থাকার জন্য তিনি সকলের প্রতি আহবান জানান।

এ সময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন লাখাই উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মুশফিউল আলম আজাদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ওবায়দুর রহমান, এডভোকেট অহিন্দ্র দত্ত চৌধুরী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মুর্শেদ কামাল চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ রেজা উদ্দিন আহমেদ দুলদুল, মুড়াকরি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফয়সল মোল্লা, উপজেলা আওয়ামী লীগ নেতা সোবহান মেম্বার, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি হাজী গোলাপ মাস্টার, উপজেলা ছাত্রলীগ সভাপতি এডভোকেট খোকন গোপ, শাতু মাস্টার, মোজাহিদ মিয়া, যুবলীগ নেতা সালাহ উদ্দিন সুমন, বিশ্বজিৎ ভট্টাচার্য্য, কালী চরণ দাশ, রঞ্জন দাশ, অরুন রায়, বশির আহমেদ প্রমুখ। এছাড়াও উৎসবে আসা সহশ্রাধিক ভক্তবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!