শনিবার, ০৪ মে ২০২৪, ০৯:০১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

৪৪ লাখ টাকা ব্যয়ে পাঁচপাড়িয়া-শেয়ালদাড়িয়া রাস্তা সংস্কার কাজের উদ্বোধন করলেন এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ৭ ফেব্রুয়ারী, ২০১৮

স্টাফ রিপোর্টার ॥ ৪৪ লাখ টাকা ব্যয়ে হবিগঞ্জ সদর উপজেলার পাঁচপাড়িয়া থেকে শেয়ালদাড়িয়া দেড় কিলোমিটার রাস্তা সংস্কার কাজের উদ্বোধন করেছেন হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির। সম্প্রতি স্থানীয় মুরুব্বীয়ান, আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং সরকারি কর্মকর্তাদের সাথে নিয়ে এই উন্নয়ন প্রকল্পের আনুষ্ঠানিক উদ্বোধন করেন তিনি।

উদ্বোধকালে উপস্থিত মুরুব্বীয়ান জানান, এই রাস্তাটি সংস্কার হলে ৬ থেকে ৭টি গ্রামের কয়েক হাজার মানুষের দুর্ভোগের অবসান ঘটবে। দীর্ঘদিনের দাবি এই রাস্তাটি উন্নয়নের উদ্যোগ নেয়ার জন্য এডভোকেট আবু জাহির এমপি’র প্রতি ধন্যবাদ জানিয়ে তারা বলেন, তিনি সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর পইল ইউনিয়নে যে উন্নয়ন সাধিত হয়েছে তা আর কোনো সংসদ সদস্য করতে পারেননি। তাই এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে দলমত নির্বিশেষে আগামী নির্বাচনেও আবু জাহির এমপিকে নির্বাচিত করার প্রত্যাশা ব্যক্ত করেন তারা।

পইল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শীবেন্দ্র চন্দ্র দেব শিবু জানান, হবিগঞ্জ-লাখাইয়ে উন্নয়ন কাজ এখন প্রতিদিনের রুটিন। সংসদ সদস্য এডভোকেট মোঃ আবু জাহির বসে থাকার লোক নন। হবিগঞ্জবাসীর উন্নয়নে প্রতিটি দিন তিনি ব্যস্ত থাকেন। শুধু হবিগঞ্জ-লাখাইবাসী নয়, পুরো জেলার মানুষ আবু জাহির এমপি’র উন্নয়নের সুফলভোগী। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো নৌকায় ভোট দেয়ার আহবান জানান তিনি।
হবিগঞ্জ সদর উপজেলা প্রকৌশলী ওবায়দুল বাশার জানান, ৪৪ লাখ টাকা ব্যয়ে এই রাস্তাটির সংস্কার কাজ সমাপ্ত করছে এলজিইডি।

রাস্তা সংস্কার কাজের উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট আব্দুল আহাদ ফারুক, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আব্দুর রশিদ তালুকদার ইকবাল, সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আব্দুল মুকিদ, সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ সরদার, বাংলাদেশ আওয়ামী সাংস্কৃতিক ফোরাম জেলা শাখার সভাপতি এডভোকেট মোঃ নুরুল ইসলাম চৌধুরী, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি সাহেব আলী, স্থানীয় মুরুব্বী নুর মোহাম্মদ, রঙ্গা মিয়া, ৭নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মন্নাফ মিয়া, সাধারণ সম্পাদক মোঃ কদ্দুছ মিয়া, বর্তমান ইউপি সদস্য বাবুল মিয়া, আওয়ামী লীগ নেতা রবীন্দ্র গোপ, দীনেশ গোপসহ স্থানীয় লোকজন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!