শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:৩৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে বিয়ে পাগল স্বামী কারাগারে

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১২ মার্চ, ২০১৫

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার বলাকীপুর গ্রামে যৌতুকের জন্য মারপিট ও ২য় বিয়ের ঘটনার মামলায় বিয়ে পাগল স্বামী সামসুল হক (৩৫) কে কারাগারে প্রেরণ করা হয়েছে।

সে ওই গ্রামের আব্দুল কদ্দুসের পুত্র।

বৃহস্পতিবার দুপুরে হবিগঞ্জের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতে সে হাজির হয়ে জামিনের আবেদন করলে আদালত জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

মামলার বিবরনে জানা যায়, ২০০৬ সালের ১০ আগস্ট বানিয়াচং উপজেলার সাহেপুর গ্রামের দরিদ্র সাদত আলীর কন্যা সুরমা বেগম (২৫) এর সাথে সামসুল হকের বিয়ে হয়। বিয়ের পর দাম্পত্য জীবনে একটি কন্যা সন্তান জন্ম গ্রহণ করে। এরপর থেকে যৌতুকের জন্য সামসুল হক ও তার পরিবারের লোকজন সুরমার উপর নির্যাতন চালায়। সম্প্রতি সুরমার অনুমতি ছাড়া নবীগঞ্জ উপজেলার পাঞ্জারাই গ্রামের সিরাজ মিয়ার কন্যা হোসনা বেগমকে বিয়ে করে। এর পর থেকে হোসনা বেগম ও সামসুল হক মিলে সুরমার উপর যৌতুকের জন্য নির্যাতন চালায়। এক পর্যায়ে মারপিট করে তার চোখ আংশিক নষ্ট করে দেয় এবং তাকে পিত্রালয়ে পাঠিয়ে দেয়। এব্যপারে সুরমা বাদি হয়ে গত বছরের ২ মার্চ আদালতে মামলা করে। আদালত মামলাটি তদন্তের জন্য নবীগঞ্জ উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তাকে নির্দেশ দেন। তিনি তদন্ত করে ঘটনা সত্য আছে মর্মে প্রতিবেদন দাখিল করেন।

বৃহস্পতিবার সামসুল হক আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে তার জামিন না মঞ্জুর করা হয়। বাদি পক্ষে মামলা পরিচালনা করেন এডভোকেট মনসুর উদ্দিন ইকবালসহ বেশ কয়েকজন আইনজীবি। আসামীপক্ষে মামলা পরিচালনা করেন এডভোকেট ইন্দু ভূষণ দাশ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!