শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:১৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে এক গৃহবধু ফাঁস লাগিয়ে আত্মহত্যা ॥ স্বামী, শ্বশুর পলাতক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ৫ মার্চ, ২০১৮
Exif_JPEG_420

চুনারুঘাট প্রতিনিধি ॥ চুনারুঘাট উপজেলার গাজীপুর ইউনিয়নের বাল্লা আসামপাড়া গ্রামের ফারুক মিয়ার স্ত্রী মমিনা আক্তার (২৮) নামে গৃহবধু স্বামীর বসতঘরের তীরের সাথে গলায় ওড়না পেছিয়ে ফাঁস লাগিয়ে রহস্যজনক আত্মহত্যা করেছে।

জানা যায়, গতকাল রবিবার সকাল ১০টার দিকে উপজেলার গাজীপুর ইউনিয়নের বাল্লা আসামপাড়া গ্রামের ফারুক মিয়ার স্ত্রী মমিনা আক্তার (২৮) স্বামীর বসতঘরের তীরের সাথে গলায় ওড়না দিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। তার ঝুলন্ত লাশ দেখতে পেয়ে স্থানীয় এলাকাবাসীরা চুনারুঘাট থানা পুলিশকে খবর দিলে চুনারুঘাট থানার এস.আই কাশী চন্দ্র শর্মার নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে মমিনা আক্তারের লাশ উদ্ধার করে চুনারুঘাট থানায় নিয়ে আসে।

পরে দুপুরের দিকে মমিনা আক্তারের লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের মর্গে প্রেরণ করে পুলিশ। স্থানীয় সূত্রে জানা যায়, এখন পর্যন্ত এ ঘটনার সঠিক কোন তথ্য পাওয়া যায়নি। এটি হত্যা না আত্মহত্যা এ নিয়ে এলাকার সাধারণ মানুষের মাঝে নানান রহস্যজনক প্রশ্ন দেখা দিয়েছে। ঘটনার পর থেকে মমিনা আক্তারের স্বামী ফারুক মিয়া সহ পরিবারের লোকজন পলাতক রয়েছে। মমিনা আক্তারের পিতার বাড়ি উপজেলার ২নং আহম্মদাবাদ ইউনিয়নের দক্ষিণ গোছাপাড়া গ্রামে। তার পিতার নাম গোলাম হোসেন।

গত ১২ বৎসর পূর্বে উপজেলার বাল্লা আসামপাড়া গ্রামের ফারুক মিয়ার সাথে বিয়ে হয় মমিনা আক্তারের। মমিনা আক্তারের একটি ১০ বছরের কন্যা সন্তান রয়েছে। উল্লেখ্য যে, দীর্ঘদিন যাবত ধরে তাহার স্বামী ফারুক মিয়া যৌতুকের জন্য মমিনা আক্তারকে মারপিট করে আসছিল বলে এলাকাবাসী সূত্রে জানা যায়। তাহার স্বামী ফারুক মিয়া একজন আদম বেপারী হিসেবে এলাকায় পরিচয় রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!