শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:৫৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

৫২’র ভাষা সৈনিক ডাঃ সিদ্দিক আলী স্মরণে শোকসভায় এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ৫ মার্চ, ২০১৮

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন ডাঃ মোঃ সিদ্দিক আলী ছিলেন অত্যন্ত শিক্ষানুরাগী ব্যক্তিত্ব। তার কর্মকান্ড ছিল অনুসরণ করার মতো। তিনি নিজের সর্বস্ব উজার করে দিয়ে নিজ গ্রামে প্রতিষ্ঠা করে গেছেন হাজী চেরাগ আলী কলেজ। এলাকাবাসীর জন্য তার এই ত্যাগের কৃতজ্ঞতা জানাতে হলে প্রতিষ্ঠানটিকে টিকিয়ে রাখা আমাদের দায়িত্ব এবং কর্তব্য। তার মহতী উদ্যেগ বাস্তবায়নে সকলেরই এগিয়ে আসা উচিত।

গতকাল সোমবার সন্ধ্যায় রিচি চক বাজার জামে মসজিদ মাঠে ৫২’র ভাষা সৈনিক হাজী চেরাগ আলী কলেজের প্রতিষ্ঠাতা মরহুম ডাক্তার আলহাজ¦ মোঃ সিদ্দিক আলীর স্মরণে শোকসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি রিচিসহ আশপাশের গ্রামের ছাত্রছাত্রীদেরকে হাজী চেরাগ আলী কলেজে ভর্তি করানোর জন্য অভিভাবকদের প্রতি অনুরোধ জানান এবং প্রতিষ্ঠানটিকে সামনে এগিয়ে নিতে তার পক্ষ থেকে সবধরণের সহায়তার আশ^াস প্রদান করেন।

রিচি হাড়িয়া কোনা পঞ্চায়েত কমিটির সভাপতি মোঃ আব্দুর রহিমের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন রিচি গ্রাম পঞ্চায়েতের সভাপতি আলহাজ¦ আছান উল্লা ও মরহুমের দ্বিতীয় ছেলে আমেরিকা প্রবাসী এটিএম হাসানুজ্জামান বাদল।

এছাড়াও বক্তব্য রাখেন জেলা শ্রমিক লীগের সভাপতি আলহাজ¦ মোঃ আরব আলী, রিচি চেরাগ আলী কলেজের অধ্যক্ষ হুমায়ুন কবীর, রিচি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কাজী কামাল উদ্দিন, অগ্নিকোনা পঞ্চায়েতের সভাপতি আরব আলী বি.কম, রিচি সমাজকল্যাণ যুব সংঘের সভাপতি মোঃ সিরাজুল ইসলাম দোলাই, হাজী চেরাক আলী কলেজের নির্বাহী সদস্য ডাঃ জিতু মিয়া, হবিগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র প্রেসিডেন্ট মোতাচ্ছিরুল ইসলাম, রিচি সমাজকল্যাণ যুব সংঘের সভাপতি ডাঃ বরকত আলী, রিচি গ্রাম পঞ্চায়েতের সাধারণ সম্পাদক আব্দুর রহমান, হবিগঞ্জ জেলা ছাত্রলীগ সভাপতি সাইদুর রহমান, সাধারণ সম্পাদক মহিবুর রহমান মাহী, লাখাই মুক্তিযোদ্ধা কলেজের প্রভাষক জাবেদ আলী, আব্দুর রাজ্জাক, শফিউল্লাহ, ইউপি সদস্য আনোয়ার হোসেন সাজু ও দুলাল মিয়া প্রমুখ।

শোকসভা পরিচালনা করেন হাড়িয়া কোনা পঞ্চায়েত কমিটির যুগ্ম সম্পাদক কাজল আহমেদ। এতে সর্বস্তরের মুরুব্বিয়ান এবং যুবসমাজের উপস্থিত ছিলেন। বাদ মাগরিব মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে মিলাদ, মোনাজাত ও তবারুক বিতরণের মাধ্যমে শোকসভার সমাপ্তি ঘটে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!