শনিবার, ১৮ মে ২০২৪, ১২:১৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

গোপায়া ইউনিয়নে কলেজ হবে ৪টি -এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ১৭ মার্চ, ২০১৮

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, আমার নির্বাচনী এলাকার শিক্ষার উন্নয়নে সবচেয়ে বেশি অগ্রাধিকার দেয়া হয়েছে। আমার লক্ষ্য প্রতিটি ইউনিয়নে কমপক্ষে একটি করে কলেজ বাস্তবায়ন করা। এর মাঝে সবচেয়ে বেশি কলেজ হবে গোপায়া ইউনিয়নে। এই ইউনিয়নে ইতোমধ্যে কবির কলেজ রয়েছে। যেটিকে এমপিওভুক্ত করার উদ্যোগ নিয়েছি আমি। পাশাপাশি বহুলার এডভোকেট মোঃ আবু জাহির উচ্চ বিদ্যালয়, ভাদৈ আইডিয়াল হাইস্কুল এবং ধুলিয়াখালের আদর্শ উচ্চ বিদ্যালয়কে কলেজে রূপান্তর করাই আমার পরবর্তী লক্ষ্য। এই প্রতিষ্ঠানগুলো কলেজে রূপান্তরের জন্য আগামী নির্বাচনেও নৌকায় ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে।

গতকাল বিকালে বহুলার এডভোকেট মোঃ আবু জাহির উচ্চ বিদ্যালয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিনের আলোচনা সভা এবং বার্ষিকী ক্রিড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

স্কুলের প্রধান শিক্ষক আসাদুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তৃতা করেন গাজীপুর স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ রফিক আলী, গোপায়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আক্তার হোসেন, জেলা আওয়ামী লীগের উপ প্রচার সম্পাদক এডভোকেট আব্দুল মোছাব্বির বকুল, উপ দপ্তর সম্পাদক এডভোকেট শাহ ফখরুজ্জামান, গোপায়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান চৌধুরী মিসবাহুল বারী লিটন, সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক নুরুজ্জামান চৌধুরী, জেলা যুবলীগ নেতা জাহির আহমেদ, এডভোকেট আজিজুর রহমান খান সজল, জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি সাব্বির আহমেদ রনি, পোদ্দারবাড়ি আঞ্চলিক আওয়ামী লীগের সভাপতি আব্দুল গনি সরদার, সাধারণ সম্পাদক তানভীর আহমেদ জুয়েল, সহ সভাপতি আলমগীর আলম, শামীম আহমেদ সপন, শাহাবুদ্দিন, লস্কর গাজী, এনামূল হক, সালেহ আহমেদ চৌধুরী, খায়রুল আলম চৌধুরী প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতেই প্রধান অতিথিকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান বিদ্যালয়ের সকল শিক্ষক-শিক্ষিকা এবং স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী।
অনুষ্ঠান শেষে ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ী সকল শিক্ষার্থীদের মাঝে পুরস্কার এবং কলেজের পরিচয় পত্র বিতরণ করেন এমপি আবু জাহির।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!